bangla news

সিরিয়ায় বিধ্বস্ত বাংলাদেশ

1021 |
আপডেট: ২০১৫-০৩-২৭ ১০:২৮:০০ এএম
ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলমান এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে বাছাইপর্বের প্রথম ম্যাচেই পরাজিত হলো বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শক্তিশালী সিরিয়ার বিপক্ষে ৪-০ গোলে বিধ্বস্ত হয় বাংলাদেশ।

ঢাকা: চলমান এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে বাছাইপর্বের প্রথম ম্যাচেই পরাজিত হলো বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।  শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শক্তিশালী সিরিয়ার বিপক্ষে ৪-০ গোলে বিধ্বস্ত হয় বাংলাদেশ।

ম্যাচের শুরু থেকেই বাংলাদেশকে চেপে ধরে খেলতে থাকে সিরিয়া।  ম্যাচের পাঁচ মিনিটের মাথায় ফ্রি-কিক থেকে গোল করেন সিরিয়ার ওমর খারবিন।  ফলে ১-০ গোলে এগিয়ে যায় দলটি।

১৪ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন সিরিয়ার আমরো জিনাত।  মৌয়ায়িয়াদ আল আজানের ফ্রি-কিকে হেড করে বাংলাদেশের জালে বল জড়ান আমরো জিনাত।  আর প্রথমার্ধের শেষ সময়ে ডি বক্সের মধ্যে হ্যান্ডবল হয় বাংলাদেশের নাহিদের।  তাই রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন।  পেনাল্টি থেকে গোল করেন সিরিয়ার ওমর খারবিন।  ফলে প্রথমার্ধ শেষ হয় ৩-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে সিরিয়া দলটি।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা বজায় রাখে সিরিয়া। বাংলাদেশ দল বেশ কিছু সুযোগ তৈরি করলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি।  ৬৩ মিনিটে সুবর্ন সুযোগ মিস করে বাংলাদেশের ওয়াহেদ আহমেদ।  তার শটটি গোলবারের উপর দিয়ে চলে যায় মাঠের বাইরে।

৮১ মিনিটে বাংলাদেশের কফিনে শেষ পেরেক ঠুকে দেন সিরিয়ার বদলি খেলোয়াড় মাহমুদ আলমাওয়াস।  আলমাওয়াসের শক্তিশালী শট জড়িয়ে যায় বাংলাদেশের জালে।  ফলে নির্ধারিত সময় শেষে ৪-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে ক্রুইফের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-27 10:28:00