bangla news

পর্দা নামলো স্বাধীনতা দিবস উন্মুক্ত আর্চারির

303 |
আপডেট: ২০১৫-০৩-২৭ ৯:৩২:০০ এএম

শুক্রবার দিনব্যাপি শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়াম আর্চারি প্রশিক্ষণ কেন্দ্রে ‘স্বাধীনতা দিবস উন্মুক্ত আর্চারি টুর্নামেন্ট-২০১৫’ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে দেশের বিভিন্ন জেলা, সার্ভিসেস সংস্থা ও ক্লাব থেকে ২২ টি দলের ৫৮ জন পুরুষ ও ৪৫ জন মহিলা আর্চার অংশগ্রহণ করেন।

ঢাকা: শুক্রবার দিনব্যাপি শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়াম আর্চারি প্রশিক্ষণ কেন্দ্রে ‘স্বাধীনতা দিবস উন্মুক্ত আর্চারি টুর্নামেন্ট-২০১৫’ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে দেশের বিভিন্ন জেলা, সার্ভিসেস সংস্থা ও ক্লাব থেকে ২২ টি দলের ৫৮ জন পুরুষ ও ৪৫ জন মহিলা আর্চার অংশগ্রহণ করেন।

টুর্নামেন্টে ব্যাম্বো ডিভিশনে পুরুষ ও মহিলা সেকশনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় পুরুষ সেকশনে বাংলাদেশ আর্মি আর্চারি এসোসিয়েশনের ওমর ফারুক একই দলের সালাউদ্দিনকে ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে পরাজিত করে গোল্ড মেডেল, একই দলের তফাজ্জল হোসেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সানোয়ার হোসেনকে ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল লাভ করে।

অপরদিকে মহিলা সেকশনে বাংলাদেশ আর্মি আর্চারি এসোসিয়েশনের ইয়াসমিন আক্তার ৭-৩ সেট পয়েন্টের ব্যবধানে ঢাকা আর্মি আর্চারি ক্লাবের পাখি আক্তার কাজলকে পরাজিত করে গোল্ড মেডেল এবং বাংলাদেশ আনসার এর বৃষ্টি ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ আর্মি আর্চারি এসোসিয়েশনের নন্দিনী খান স্বপ্নাকে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল লাভ করেন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সভাপতি এবং বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেঃ জেনারেল মোঃ মইনুল ইসলাম, এডব্লিউসি, পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ শফিক আনোয়ার, প্রতিযোগিতা ও মাঠ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়কারী ও নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ মাহফুজুর রহমান সিদ্দিকী, সহ-সভাপতি মোঃ আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-03-27 09:32:00