bangla news

আয়না বাংলার ২য় আলোকচিত্র প্রদর্শনী শনিবার

408 |
আপডেট: ২০১৫-০৩-২৬ ৮:৩১:০০ পিএম

নোয়াখালীর ফটোগ্রাফারর্স গ্রুপ ‘আয়না বাংলা’র দ্বিতীয় আলোকচিত্র প্রদর্শনী শুরু হবে শনিবার (২৮ মার্চ)। নোয়াখালী মাইজদীর বিআরডিবি মিলনায়তনে ‘আলোকচিত্রে মুক্তি: ২’ শিরোনামে ২৮ থেকে ৩০ মার্চ এ আলোকচিত্র প্রদর্শনী আয়োজিত হবে।

নোয়াখালী: নোয়াখালীর ফটোগ্রাফারর্স গ্রুপ ‘আয়না বাংলা’র দ্বিতীয় আলোকচিত্র প্রদর্শনী শুরু হবে শনিবার (২৮ মার্চ)।

নোয়াখালী মাইজদীর বিআরডিবি মিলনায়তনে ‘আলোকচিত্রে মুক্তি: ২’ শিরোনামে ২৮ থেকে ৩০ মার্চ এ আলোকচিত্র প্রদর্শনী আয়োজিত হবে।

আয়না বাংলা’র সমন্বয়কারী মোহাম্মদ সাজেদ জানান, আয়না বাংলা অনেক দিন থেকে নোয়াখালীতে ফটোগ্রাফি নিয়ে কাজ করছে। আমরা নোয়াখালীর আলোকচিত্রীদের নিয়ে বছরের বিভিন্ন সময় সেমিনার, ওয়ার্কশপ, ফটোওয়াক, ফটো আড্ডা ইত্যাদি করে থাকি।

এবারের আলোকচিত্র প্রদর্শনীতে দেশের ৭১ জন আলোকচিত্রীর ৭১টি বাছাই করা আলোকচিত্র প্রদর্শিত হবে। আলোকচিত্র প্রদর্শনীর সম্মানিত বিচারক ছিলেন দেশের স্বনামধন্য আলোকচিত্র শিক্ষক ও ইউরোপিয়ান প্রেসফটো এজেন্সির বাংলাদেশ প্রতিনিধি আবির আবদুল্যা।

২০১৪ সালের ২৬ থেকে ২৭ মার্চ ৭০ জন আলোকচিত্রীর ৭০টি ছবি নিয়ে নোয়াখালীতে প্রথমবারের মতো আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করে গ্রুপটি।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-26 20:31:00