ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘পিক্সেলার’এ ‘প্রফেশনাল ফ্রন্ট অ্যান্ড ওয়েব ডেভেলপমেন্ট কোর্স’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৫
‘পিক্সেলার’এ ‘প্রফেশনাল ফ্রন্ট অ্যান্ড ওয়েব ডেভেলপমেন্ট কোর্স’

অনলাইন মার্কেটপ্লেসে জনপ্রিয় কাজগুলোর মধ্যে ‘ফ্রন্ট অ্যান্ড ওয়েব ডেভেলপমেন্ট’ অন্যতম। তথ্যপ্রযুক্তিভিত্তিক এ পেশায় স্মার্ট ক্যারিয়ার গড়তে যারা আগ্রহী তাদের জন্য ১ এপ্রিল থেকে ৩ মাসব্যাপী প্রশিক্ষণ শুরু করতে যাচ্ছে ‘পিক্সেলার’।



এই বিষয়ে পিক্সেলারের প্রধান নির্বাহী হাসানুজ্জামান রুবেল বলেন, র্শীষ মার্কেটপ্লেসগুলোতে ওয়েব ডিজাইনের বা ফ্রন্ট অ্যান্ড ডেভেলপমেন্টের চাহিদা দিন দিন বাড়ছে। কাজের চাহিদা থাকলেও অনেকেই মার্কেটপ্লেস থেকে কাজ পাচ্ছে না, এর একটাই কারন সঠিক গাইডলাইনের অভাব। তাই পিক্সেলার প্রশিক্ষণের মাধ্যমে মার্কেটপ্লেস উপযোগী ফ্রন্ট অ্যান্ড ডেভেলপার তৈরির উদ্যোগ নিয়েছে।

আরও জানান, প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীরা পিক্সেলারের সাথে কাজ করার সুযোগ পাবে।

উল্লেখ্য, ৩ মাসব্যাপী প্রশিক্ষণে থাকছে “ফটোশপ পিএসডি, এইচটিএমএল, রেসপনসিভ লেআউট, পিএসডি টু এইচটিএমএল কনভার্সন, জাভাস্ক্রিপ্ট বেসিক এবং একটি সম্পূর্ণ বুটস্ট্রাপ টেমপ্লেট ডিজাইন”।

প্রশিক্ষণের দেড় মাস তাত্ত্বিক প্রশিক্ষণ বাকি দেড় মাস রিয়েল লাইফ প্রজেক্ট করানো হবে। সপ্তাহে দুই দিন প্রশিক্ষণ দেওয়া হবে।

ওয়েব লিংকঃ www.pixelrr.com।

যোগাযোগে: “০১৬৭৭৯০২৬৯০”।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ