ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় জনতার ধাওয়ায় পালালো বোমাবাজরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৫
মাগুরায় জনতার ধাওয়ায় পালালো বোমাবাজরা

মাগুরা: মাগুরা সদর উপজেলার হাজরাপুর এলাকায় মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে ককটেল ফাটিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার ধাওয়া খেয়ে মোটরসাইকেল ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (১৬ মার্চ) দিনগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।



হাজরাপুর ইউনিয়নের খালিমপুর গ্রামের কালাম মেম্বর বাংলানিউজকে জানান, রাত ১০টার দিকে মোটর সাইকেলযোগে তিন যুবক মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের বারোমাইল আখসেন্টার এলাকায় মহাসড়কে চলন্ত গাড়ি লক্ষ্য করে দু’টি ককটেল ছুঁড়ে মারে। এ সময় ককটেল দু’টি লক্ষ্যভ্রষ্ট হয়ে রাস্তার উপর বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে কেউ হতাহত হয়নি।

শব্দ পেয়ে এলাকাবাসী দুর্বৃত্তদের ধাওয়া দিলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় চারদিক থেকে মানুষজন ধাওয়া দিলে দুর্বৃত্তরা একটি হিরো হুন্ডা প্যাশন প্রো মডেলে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। মোটরসাইকেলটির নম্বর মাগুরা হ-১১-২২৫৭। পরে পুলিশ গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে মাগুরা সদর থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে মাগুরার সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় বাংলানিউজকে জানান, এ ঘটনার সঙ্গে কারা জড়িত এখনো জানা যায়নি। তাছাড়া, মোটরসাইকেলটির মালিকানা সম্পর্কেও এখনও কোনো তথ্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৫০৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ