bangla news

বন্দরে বাসে আগুন

271 |
আপডেট: ২০১৫-০৩-১৬ ১১:১৮:০০ এএম

নগরীর বন্দর থানার ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী ডিগ্রি কলেজ এলাকায় একটি গ্যারেজে রাখা সিটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আগুনে গাড়িটি পুড়ে গেছে।

চট্টগ্রাম: নগরীর বন্দর থানার ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী ডিগ্রি কলেজ এলাকায় একটি গ্যারেজে রাখা সিটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  সোমবার রাত সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।  আগুনে গাড়িটি পুড়ে গেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম বাংলানিউজকে জানান, মূল সড়কের অদূরে একটি গ্যারেজে প্রায় ১৫দিন ধরে পড়ে ছিল শহরতলীর একটি সিটি বাস।  সন্ধ্যায় বাসটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  

তবে কিভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। 

ওসি বলেন, ঘটনাস্থলের পাশে আরও কয়েকটি গাড়ি ছিল, তেলের ভাউচারও ছিল।  কেউ যদি আগুন দিয়ে থাকে তাহলে সেগুলোতেওতো দিতে পারতো।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইপিজেড স্টেশনের কর্মকর্তা বাহার উদ্দিন বাংলানিউজকে বলেন,‘সন্ধ্যা সাড়ে সাতটার দিকে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  ইপিজেড ইউনিটের একটি গাড়ি ২০মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  তবে কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি।’

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-16 11:18:00