bangla news

নোয়াখালীতে পৃথক অগ্নিকাণ্ডে ১৩ ঘর পুড়ে ছাই

206 |
আপডেট: ২০১৫-০৩-১৬ ৯:৫১:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নোয়াখালীর সেনবাগ ও সূবর্ণচর উপজেলায় আগুন লেগে অন্তত ১৩টি ঘর পুড়ে গেছে। সোমবার (১৬ মার্চ) দুপুরে এ অগ্নিকাণ্ডে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ ও সূবর্ণচর উপজেলায় আগুন লেগে অন্তত ১৩টি ঘর পুড়ে গেছে।

সোমবার (১৬ মার্চ) দুপুরে এ অগ্নিকাণ্ডে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

স্থানীয়রা জানায়, দুপুরে ৮ নম্বর ওয়ার্ড কেশরপাড় গ্রামের মৃত গোরফান মেম্বারের বাড়ির বাবুল মিয়ার ঘর থেকে বৈদুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পাশের ঘরগুলেতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পাশের উপজেলার সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। তবে এরআগে ৮টি ঘর পুড়ে যায়।  এতে নগদ ৪০ হাজার টাকা, টিভি, ফ্রিজ ও মূল্যবান আসবাবপত্রসহ ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

অন্যদিকে, দুপুর ১টার দিকে সূবর্ণচর উপজেলার ২ নম্বর চরবাটা ইউনিয়নের চরবাটা গ্রামের দুলাল মিয়ার হাট সংলগ্ন দুলাল মিয়ার বাড়িতে অ‎গুনে তিনটি বসতঘর পুড়ে যায়। এতে নগদ ৩০ হাজার টাকাসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-16 09:51:00