ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

লক্ষ্মীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু

126 |
আপডেট: ২০১৫-০৩-১৪ ২:৫১:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘প্রযুক্তি করতে পারে দারিদ্র মোচন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু হয়েছে। শনিবার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় কালেক্টরেট ভবন প্রাঙ্গণে ৩৬তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম টিপু সুলতান।

লক্ষ্মীপুর: ‘প্রযুক্তি করতে পারে দারিদ্র মোচন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শুরু হয়েছে।

শনিবার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় কালেক্টরেট ভবন প্রাঙ্গণে ৩৬তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম টিপু সুলতান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কংকন চাকমা জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাজ্জাদুল হাসান ও জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন।

এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪১টি স্টল রয়েছে। এসব স্টলে ক্ষুদে বিজ্ঞানীরা তাদের নতুন নতুন উদ্ভাবনী প্রযুক্তি প্রদর্শন করবে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db