ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

স্কটিশদের প্রথম উইকেটের পতন

173 |
আপডেট: ২০১৫-০৩-১৩ ১১:৫৪:০০ পিএম

টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট খোয়ায় স্কটল্যান্ড। স্কটিশদের দলীয় ৮ রানের মাথায় ইনিংসের ‍তৃতীয় ওভারে মিচেল স্টার্ক অজিদের প্রথম উইকেট এনে দেন। ১১ বলে কোনো রান না করেই সাজঘরে ফেরেন কাইল কোয়েটজার।

ঢাকা: টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট খোয়ায় স্কটল্যান্ড। স্কটিশদের দলীয় ৮ রানের মাথায় ইনিংসের ‍তৃতীয় ওভারে মিচেল স্টার্ক অজিদের প্রথম উইকেট এনে দেন। ১১ বলে কোনো রান না করেই সাজঘরে ফেরেন কাইল কোয়েটজার।

৫ ওভার শেষে স্কটল্যান্ডের সংগ্রহ এক উইকেট হারিয়ে ২৫ রান।

হোবার্টের বেলরিভ ওভালে চলতি ক্রিকেট বিশ্বকাপের পুল ‘এ’র শেষ লড়াইয়ে মুখোমুখি হয় ওয়ানডেতে এক নম্বর দল অস্ট্রেলিয়া ও আইসিসির সহযোগী সদস্য স্কটল্যান্ড। টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন অজি দলপতি মাইকেল ক্লার্ক।

স্কটিশদের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে আসেন ক্যালাম ম্যাকলউড এবং কাইল কোয়েটজার। আর অজিদের হয়ে বোলিং সূচনা করতে আসেন মিচেল স্টার্ক। প্রথম ওভার থেকে স্কটিশরা কোনো রান তুলতে পারেননি।

এর আগে, স্কটিশরা চারবার মুখোমুখি হয় অজিদের। প্রতিটি ম্যাচেই বড় ব্যবধানে জয় পেয়েছে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া একাদশ: মাইকেল ক্লার্ক (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, ব্রাড হাডিন, মিচেল জনসন, শেন ওয়াটসন, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স ও জেমস ফকনার।

স্কটল্যান্ড একাদশ: ক্যালাম ম্যাকলউড, কাইল কোয়েটজার, ফ্রেডি কোলম্যান, ম্যাট মাচান, প্রেস্টন মমসেন (অধিনায়ক), রিচি বেরিংটন, ম্যাথু ক্রস (উইকেটরক্ষক), জশ ডেভি, মিচেল লেস্ক, ওয়ার্ডল ও রব টেইলর।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ১৪ মার্চ ২০১৫

** ব্যাটিংয়ে নেমেছেন স্কটিশ ওপেনাররা
** টস জিতে ফিল্ডিংয়ে অজিরা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14