[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

শত রানের জুটি ভেঙে ডেভিড মিলার ফিরলেন

250 |
আপডেট: ২০১৫-০৩-১১ ১১:৪৮:০০ পিএম

শত রানের জুটি ভেঙে বিদায় নিলেন ডেভিড মিলার। ৩৬ ওভার ১ বলে মোহাম্মাদ নাভিদের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরেন তিনি। এরআগে আন্ডারডগ সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বিপক্ষে শুরুর মাঝারি ব্যাটিং বিপর্যয় কাটিয়ে দলীয় ১০৮ রানের জুটি গড়েন এবি ডি ভিলিয়ার্স ও ডেভিড মিলার।

ঢাকা: শত রানের জুটি ভেঙে বিদায় নিলেন ডেভিড মিলার। ৩৬ ওভার ১ বলে মোহাম্মাদ নাভিদের দ্বিতীয় শিকার হয়ে সাজঘরে ফেরেন তিনি।

এরআগে আন্ডারডগ সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বিপক্ষে শুরুর মাঝারি ব্যাটিং বিপর্যয় কাটিয়ে দলীয় ১০৮ রানের জুটি গড়েন এবি ডি ভিলিয়ার্স ও ডেভিড মিলার। এ জুটিতে অনেকটা শক্ত অবস্থান পায় প্রোটিয়ারা। মিলারের আউটে ডি ভিলিয়ার্সের সঙ্গী হয়েছেন জেপি ডুমিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রোটিয়াদের সংগ্রহ ৩৭ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান। ইতোমধ্যে ডি ভিলিয়ার্স তার ৪৫তম হাফ সেঞ্চুরি পুরা করেছেন।

ইতোমধ্যে আমিরাত তাদের সাতজন বোলার ব্যবহার করেছে। তারা হলেন, মোহাম্মদ নাভিদ, শায়মান আনোয়ার, আমজাদ জাভেদ, মোহাম্মদ তৌকির, ফাহাদ আলহাশমি, কামরান শাহজাদ ও খুররম খান।

এরআগে, ১৮ ওভার ২ বলে রিলে রুশো ইউএই অধিনায়ক অফ স্পিনার মোহাম্মদ তৌকিরের বলে কট অ্যান্ড বোল্ড হন। ফেরার আগে তার সংগ্রহ ৪৯ বলে ৪৩ রান। তার আগে ১৫.৬ ওভারে আমজাদ জাভেদের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে প্যাভিলিওনে ফেরেন কুইন্টন ডি কক। আর সেই সঙ্গে দ্বিতীয় উইকেটের পতন হয় দক্ষিণ আফ্রিকার। আউট হওয়ার আগে ৪৫ বলে ২৬ রান করেছিলেন ডি কক।

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে কৌশলেই ব্যাট চালাচ্ছিলেন প্রোটিয়া দুই ওপেনার ওপেনার হাশিম আমলা ও কুইন্টন ডি কক। তবে ২ ওভার ৫ বলে মোহাম্মাদ নাভিদের বল উড়িয়ে মারতে গিয়ে দলীয় ১৭ রানে ক্যাচ আউট হন আমলা। সাজঘরে ফেরার আগে তার সংগ্রহ ১৬ বলে ১২ রান।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৭টায় বিশ্বকাপের ৩৬তম ম্যাচে নিউজিল্যান্ডের ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামে মাঠে নামে পুল বি’র এ দুই দল। প্রোটিয়ারা বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ খেলায় মাঠে নেমেছে। আর পঞ্চম ম্যাচে মাঠে ইউএই।

এরআগে এবি ডি ভিলিয়ার্স বাহিনী নিজেদের প্রথম পাঁচ ম্যাচের তিনটিতে জিতেছে আর হেরেছে দুটি ম্যাচে। তবে নিজেদের প্রথম চারটি ম্যাচেই হেরে পুল-বি’র পয়েন্ট টেবিলের তলায় রয়েছে মুরুর দেশ আমিরাত।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫

** ডি ভিলিয়ার্স-মিলারের শত রানের জুটিতে প্রোটিয়াদের ২০০ পার
** ডি ভিলিয়ার্স-মিলারের ব্যাটে প্রোটিয়াদের দেড়শ পার
** ৩ উইকেট হারিয়ে শতক পার প্রোটিয়াদের
** প্রোটিয়াদের দ্বিতীয় উইকেটের পতন
** সাড়ে ৬ গড়ে অর্ধশত পার প্রোটিয়াদের
** ছন্দপতন প্রোটিয়াদের, সাজঘরে আমলা
** প্রোটিয়া ওপেনার আমলা-ডি কক ব্যাটিংয়ে
** টসে হেরে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14