bangla news

গুলিবিদ্ধ শিবিরকর্মীর মৃত্যু

451 |
আপডেট: ২০১৫-০৩-১১ ৩:২৯:০০ পিএম

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় পুলিশের গুলিতে আহত গাজীপুর মহানগরের ১৭ নং ওয়ার্ড শাখা শিবিরের সাধারণ সম্পাদক ফরিদ হোসেন (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ১৬ ফেব্রুয়ারি তিনি গুলিবিদ্ধ হন।

গাজীপুর: গাজীপুরের চান্দনা চৌরাস্তায় পুলিশের গুলিতে আহত গাজীপুর মহানগরের ১৭ নং ওয়ার্ড শাখা শিবিরের সাধারণ সম্পাদক ফরিদ হোসেন (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ১৬ ফেব্রুয়ারি তিনি গুলিবিদ্ধ হন।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বুধবার (১১ মার্চ) রাত ১০টার দিকে গোয়েন্দা সূত্র ও বিএনপির দলীয় সূত্রে এ সংবাদ জানা যায়।

সূত্র জানায়, ১৬ ফেব্রুয়ারি গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় পুলিশের সঙ্গে শিবির কর্মীদের সংঘর্ষ হয়। এতে ফরিদ হোসেন গুলিবিদ্ধ হন। তাকে গোপনে ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

বুধবার সন্ধ্যায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ক্লিনিকে মারা যান।

নিহত ফরিদ হোসেনের পিতার নাম নসূ মিয়া। বাড়ি গাজীপুর মহানগরের পশ্চিম যুগিতলা গ্রামে। তিনি ইসলামী ছাত্র শিবির গাজীপুর মহানগরের ১৭ নং ওয়ার্ডরে সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

যুগিতলা গ্রামের বাসিন্দা গাজীপুর জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবুল বাংলানিউজকে জানান, বৃহসপতিবার তার জানাজা অনুষ্ঠিত হবে। তবে ঢাকার কোন হাসপাতালে ফরিদ মারা গেছেন তা জানাতে পারেননি ওই নেতা।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান বাংলানিউজকে বলেন, একজন শিবিরকর্মীর মৃত্যুর খবর শুনেছি, তবে কোন শিবিরকর্মী, কখন, কিভাবে, কোথায় মারা গেছেন তা জানতে পারিনি।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-11 15:29:00