bangla news

যৌথভাবে শীর্ষে ইসমাইল ও কাইয় থেট

226 |
আপডেট: ২০১৫-০৩-১১ ৯:৪৯:০০ এএম

আজ বুধবার রানার গ্রুপ ৩০তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ ২০১৫ এর ১ম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত এ খেলায় ব্যক্তিগত বিভাগে বাংলাদেশের ইসমাইল এবং মায়ানমারের কাইয় থেট উ যৌথভাবে শীর্ষস্থানে রয়েছেন। তাদের উভয়ের স্কোর ৬৯ যা পারের চেয়ে ৩ স্ট্রোক কম।

ঢাকা: আজ বুধবার রানার গ্রুপ ৩০তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশিপ ২০১৫ এর ১ম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত এ খেলায় ব্যক্তিগত বিভাগে বাংলাদেশের ইসমাইল এবং মায়ানমারের কাইয় থেট উ যৌথভাবে শীর্ষস্থানে রয়েছেন। তাদের উভয়ের স্কোর ৬৯ যা পারের চেয়ে ৩ স্ট্রোক কম। 

বাংলাদেশের অপর গলফার সজিব আলী পারের চেয়ে ২ স্ট্রোক কম (৭০ স্কোর) খেলে দ্বিতীয় স্থানে রয়েছেন। পাকিস্তানের গজনফার মেহমুদ পারের চেয়ে ১ স্ট্রোক কম (৭১ স্কোর) খেলে ৩য় স্থানে রয়েছেন।

দলগত বিভাগে বাংলাদেশ দল প্রথম স্থানে রয়েছে (স্কোর ১৩৯) । মায়ানমার জাতীয় দল ২য় (স্কোর ১৪১) এবং শ্রীলংকা জাতীয় দল ৩য় স্থানে (স্কোর ১৪৭) রয়েছে।  ১ম ও ২য় রাউন্ডের সমষ্টিগত ফলাফলের উপর ভিত্তি করে দলগত ফলাফল নির্ধারণ করা হবে।  অপর দিকে ব্যক্তিগত বিভাগের চার রাউন্ডের সমষ্টিগত গ্রস স্কোরের ভিত্তিতে ফলাফল নির্ধারণ করা হবে।

এখানে উল্লেখ্য, আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় বাংলাদেশ ছাড়াও আফগানিস্থান, ভূটান, মায়ানমার. নেপাল, পাকিস্তান, শ্রীলংকা ও থাইল্যান্ডের জাতীয় গলফ দল অংশগ্রহণ করছে।  আগামী ১৪ মার্চ চার রাউন্ডের এ টুর্ণামেন্টটি শেষ হবে। 

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ১১, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-11 09:49:00