ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

শাহজালালে ৮টি সোনার বার উদ্ধার

220 |
আপডেট: ২০১৫-০৩-১১ ২:০৭:০০ এএম
ফাইল ফটো

ফাইল ফটো

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফরেন পোস্ট অফিসের সটিং থেকে ১০০ গ্রাম ওজনের ৮টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক কর্ত‍ৃপক্ষ। বুধবার (১১ মার্চ) বেলা সাড়ে ১০টার দিকে ৮০০ গ্রাম ওজনের ওই বারগুলো উদ্ধার করা হয়।

ঢাকা: শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফরেন পোস্ট অফিসের সটিং থেকে ১০০ গ্রাম ওজনের ৮টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক কর্ত‍ৃপক্ষ।

বুধবার (১১ মার্চ) বেলা সাড়ে ১০টার দিকে ৮০০ গ্রাম ওজনের ওই বারগুলো উদ্ধার করা হয়।

শুল্ক কর্তৃপক্ষের সহকারী রাজস্ব কর্মকর্তা মোস্তফা জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে বলেন, গত সোমবার (৯ মার্চ) সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৬ ফ্লাইটে আসা পার্সেলগুলো বুধবার সকালে বিমানবন্দরের পোস্ট অফিসের সর্টিং কক্ষে স্ক্যান করা হয়। এসময় ঢাকার বাইতুল মোকাররমের হৃদয় ইলেক্ট্রনিক নামে একটি দোকানের ঠিকানায় আসা একটি পার্সেলের মধ্যে স্বর্ণের অস্তিত পাওয়া যায়। পরে পার্সেলটি খুলে তল্লাশি চালালে তার ভেতরে ১শ’ গ্রাম ওজনের ৮টি সোনার বার পাওয়া যায়।

এর আগে মঙ্গলবার (১০ মার্চ) একই ঠিকানায় দুবাই থেকে আসা ডিভিডি প্লেয়ারের ভেতর থেকেও ১ কেজি ওজনের স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-03-11 02:07:00