bangla news

বেনাপোল স্থলবন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ

659 |
আপডেট: ২০১৫-০৩-০৪ ১১:৪১:০০ পিএম

ভারতে হোলি উৎসবের কারণে সরকারি ছুটি থাকায় বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ রয়েছে। তবে বাংলাদেশে এ বিষয়ে কোনো ছুটি না থাকায় বেনাপোল বন্দর এলাকায় পণ্য খালাস কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

বেনাপোল (যশোর): ভারতে হোলি উৎসবের কারণে সরকারি ছুটি থাকায় বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ রয়েছে। তবে বাংলাদেশে এ বিষয়ে কোনো ছুটি না থাকায় বেনাপোল বন্দর এলাকায় পণ্য খালাস কার্যক্রম স্বাভাবিক রয়েছে।
 
বৃহস্পতিবার (০৫ মার্চ) সকাল থেকে বাণিজ্য বন্ধ রয়েছে। এছাড়া শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার সকাল আটটা থেকে পুনরায় বাণিজ্য শুরু হবে।
 
বেনাপোল চেকপোস্ট কাস্টমস কার্গো শাখার রাজস্ব কর্মকর্তা কামরুজ্জামান বাংলানিউজকে জানান, বাণিজ্য বন্ধের বিষয়ে পেট্রাপোল বন্দর কর্তৃপক্ষ আমাদের লিখিত ভাবে কিছু জানায়নি। তবে হোলি উৎসবের কারণে প্রতিবছর এদিনে ভারত থেকে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকতে দেখা গেছে।

বাংলাদেশে এ বিষয়ে কোনো ছুটি না থাকায় বেনাপোল বন্দর ও কাস্টমস খোলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-04 23:41:00