bangla news

অভিজিৎ স্মরণে শুক্রবার গণজাগরণ মঞ্চের মিছিল

316 |
আপডেট: ২০১৫-০৩-০৪ ২:৪০:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লেখক ও ব্লগার অভিজিৎ রায়ের খুনীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনা এবং যুদ্ধাপরাধী কামারুজ্জামানের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবিতে আগামী শুক্রবার বিকেলে শাহবাগে গণঅবস্থান কর্মসূচি পালন করবে গণজাগরণ মঞ্চ।

ঢাকা: লেখক ও ব্লগার অভিজিৎ রায়ের খুনীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনা এবং যুদ্ধাপরাধী কামারুজ্জামানের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবিতে আগামী শুক্রবার বিকেলে শাহবাগে গণঅবস্থান কর্মসূচি পালন করবে গণজাগরণ মঞ্চ।

এছাড়া অভিজিৎ রায় স্মরণে ওইদিন সন্ধ্যায় শাহবাগ প্রজন্ম চত্বর থেকে অভিজিতের খুনের ঘটনাস্থল পর্যন্ত আলোর মিছিল ও আলোক প্রজ্জ্বলন করবে সংগঠনটি।

অভিজিৎ হত্যার বিরুদ্ধে গণজাগরণ মঞ্চের টানা প্রতিবাদ কর্মসূচি থেকে বুধবার (৪ মার্চ) এ নতুন কমূসূচি দেওয়া হয়।

এদিন খুনের ঘটনাস্থলে প্রদীপ প্রজ্জ্বলন করে গণজাগরণ মঞ্চ। এ সময় উপস্থিত ছিলেন ড.অভিজিৎ রায়ের বাবা বিজ্ঞানী ড. অজয় রায় এবং সহোদর অণুজিৎ রায়।

গত ২৬ ফেব্রুয়ারি রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন এলাকায় খুন হন মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা অভিজিৎ রায়। এর প্রতিবাদে প্রজন্ম চত্বরে তিনদিনের টানা অবস্থানসহ নানা কর্মসূচি পালন করছে গণজাগরণ মঞ্চ।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-03-04 14:40:00