ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

খালেদা পেট্রোল বোমায় মানুষের চেহারা পাল্টে দিচ্ছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫-০২-১৫ ০৪:৩৮:০০ পিএম
খালেদা পেট্রোল বোমায় মানুষের চেহারা পাল্টে দিচ্ছেন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁদপুর: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছিলেন ক্ষমতায় এলে দেশের মানুষের চেহারা বদলে দেবেন কিন্তু এর পরিবর্তে তিনি পেট্রোল বোমা মেরে মানুষের চেহারা বদলে দিচ্ছেন।

রোববার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ও মুন্সীগঞ্জের গজারিয়া রুটে মেঘনা-ধনাগোদা নদীতে ফেরি সার্ভিস চালুর জন্য জায়গা  পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।



মন্ত্রী বলেন, খালেদা জিয়া গার্মেন্টস-রিকশা শ্রমিক, গাড়ি, চালক পুড়িয়েই শুধু হত্যা করেননি, তিনি কোরআন শরীফও পুড়িয়েছেন।

এ সময় উপস্থিত দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেন, যে যতো কথাই বলুক না কেন, আগামী ২০১৯ সালের আগে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না। ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন ড. মো. শামসুল হক ভূঁইয়া এমপি, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান মো. শামসুদ্দোহা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মো. মনজুর আহমেদ মঞ্জু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ

Alexa