bangla news

রাজশাহীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে হেলপার আহত

211 |
আপডেট: ২০১৫-০২-১৫ ৩:৩৪:০০ এএম

রাজশাহী মহানগরীর বহরমপুর বাইপাস রেল ক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটে। এতে ট্রাকের হেলপার শাকিল (২৫) গুরুতর আহত হয়েছেন।

রাজশাহী: রাজশাহী মহানগরীর বহরমপুর বাইপাস রেল ক্রসিংয়ে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটে। এতে ট্রাকের হেলপার শাকিল (২৫) গুরুতর আহত হয়েছেন।

আহত শাকিল নাটোরের বড়গাছি এলাকার শামসুল হকের ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বহরমপুর রেলক্রসিংয়ের গেইটম্যান দীপু জানান, গাজীপুরের জয়দেবপুর থেকে ছেড়ে আসা ‘ঢাকা মেইল’ ট্রেনটি রাজশাহী স্টেশনে বিরতির পর রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। ট্রেনটি বহরমপুর রেলক্রসিং পার হওয়ার সময় গেইটম্যানের সিগন্যাল অমান্য করে টমেটো বোঝাই একটি ট্রাক (চট্টগ্রাম-ন-৪২৯৮) রেলক্রসিং ঢুকছিলো। ওই সময় দুর্ঘটনাটি ঘটে। ট্রেনটি ট্রাকটির সামনের অংশে আঘাত করে।

সংঘর্ষে ট্রাক চালকও আহত হন। তবে ট্রাক নিয়ে পালিয়ে যান তিনি। এ ঘটনায় ট্রাকের হেলপার শাকিল গুরুতর আহত হন ও রামেক হাসপাতালে ভর্তি করা হয়। 

মহনগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, টমেটো বোঝাই ট্রাকটি গোদাগাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে রেলক্রসিংয়ে সিগন্যাল উপেক্ষা করে চালক ট্রাক পার করার চেষ্টা করলে দুর্ঘটনা ঘটে। ট্রেনটির তেমন ক্ষতি হয়নি। দুর্ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাকটি রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-02-15 03:34:00