[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

সারা দেশে নেমেছে ২৫৮ প্লাটুন বিজিবি

358 |
আপডেট: ২০১৫-০২-১৪ ১০:৩১:০০ পিএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধ-হরতালে নাশকতা রোধে রাজধানী ঢাকাসহ সারা দেশে ২৫৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মুহসীন রেজা বাংলানিউজকে এ তথ্য জানান।

ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধ-হরতালে নাশকতা রোধে রাজধানী ঢাকাসহ সারা দেশে ২৫৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মুহসীন রেজা বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, হরতাল-অবরোধে নাশকতা রোধে রোববার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীতে অন্য আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ৬ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করবে। 

এছাড়াও ঢাকার বাইরে মোতায়েন করা হয়েছে ২৫২ প্লাটুন বিজিবি। এর মধ্যে মহাসড়কে চলাচলরত যানবাহনে নিরাপত্তার জন্য ১১৬ প্লাটুন এবং বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করবে ১৩৬ প্লাটুন।
প্লাটুনগুলো সকাল ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার জন্য দায়িত্ব পালন করবে।

বিজিবি’র এই কর্মকর্তা জানান, সারা দেশে জরুরি ভিত্তিতে মোতায়েনের জন্য ৬৯ প্লাটুন বিজিবি প্রস্তুত রাখা হয়েছে।

১৪ ফেব্রুয়ারি (শনিবার) রাতের নিরাপত্তার জন্য সন্ধ্যা ৬ টা থেকে রোববার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৬ টা পর্যন্ত শুধু রাজধানীতে ১৬ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করেছে।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache