ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

ট্রাকে ঢিল ছোড়ার অভিযোগে ছাত্রদল কর্মী আটক

170 |
আপডেট: ২০১৫-০২-১২ ১:৩৯:০০ এএম

চলন্ত ট্রাকে ঢিল ছোড়ার অভিযোগে জুয়েল হোসেন (২২) নামে ছাত্রদলের এক কর্মীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

জয়পুরহাট: চলন্ত ট্রাকে ঢিল ছোড়ার অভিযোগে জুয়েল হোসেন (২২) নামে ছাত্রদলের এক কর্মীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে জয়পুরহাট-বগুড়া সড়কের পাঁচুর মোড়ের রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জুয়েল জয়পুরহাট পৌর শহরের নতুনহাট প্রধান পাড়ার আব্দুল হামিদের ছেলে ও ছাত্রদলের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

এছাড়াও নাশকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার রাতে জেলা পুলিশ জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলা থেকে বিএনপি-জামায়াতের তিন কর্মীকে আটক করেছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প কমান্ডার মেজর আব্দুর রহিম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকে ঢিল ছোড়ার অভিযোগে জুয়েল হোসেনকে আটক করা হয়েছে।  

এদিকে, হরতাল সফল করতে ২০ দলীয় জোটের আহ্বায়ক মোজাহার আলী প্রধানের নেতৃত্বে শহরের পাঁচুর মোড়ে এবং শহর বিএনপির সাবেক সভাপতি ফয়সল আলীম সমর্থিত অ্যাডভোকেট রুহুল আমীন ফারুকের নেতৃত্বে থানা রোডে সকাল থেকেই মিছিল-সমাবেশ হয়েছে। এ সময় ওই সব এলাকার দোকান-পাট ও সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-02-12 01:39:00