ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

বিএনপির সাবেক দুই এমপির ফের দশদিনের রিমান্ডের আবেদন

151 |
আপডেট: ২০১৫-০২-১১ ৪:১৬:০০ এএম
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা গাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় বিএনপির সাবেক দুই সংসদ সদস্য আশরাফ উদ্দীন নিজান ও নাজিম উদ্দীন আহমেদের দশদিন করে রিমান্ড চেয়েছে পুলিশ।

ঢাকা: রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা গাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় বিএনপির সাবেক দুই সংসদ সদস্য আশরাফ উদ্দীন নিজান ও নাজিম উদ্দীন আহমেদের দশদিন করে রিমান্ড চেয়েছে পুলিশ।

পল্টন থানায় দায়ের করা পুলিশ সার্জেন্ট তন্ময় সিকদার হত্যাচেষ্টা মামলায় পাঁচদিনের রিমান্ডে ছিলেন দুই সাবেক এমপি। রিমান্ড শেষে বুধবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়েছে। মতিঝিল থানায় দায়ের করা গাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় (নং: ২(২)১৫) দশদিনের রিমান্ডের আবেদন জানিয়েছেন মতিঝিল থানার এসআই মফিজুর রহমান।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তসরুজ্জামানের আদালতে রিমান্ডের আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।
 
বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে গত ২ ফেব্রুয়ারি দায়ের করা মামলার অভিযোগে বলা হয়েছে, ১ ফেব্রুয়ারি রাতে গোপীবাগের অ্যাডভান্স টেকনো ইভেন্ট টাওয়ার সংলগ্ন এলাকায় গাড়ি ভাংচুর ও গ্যারেজে রাখা গাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

দুই সাবেক এমপি নিজান ও নাজিমকে এ মামলায় হুকুমের আসামি করা হয়েছে।

গত ৪ ফেব্রুয়ারি দুপুরে মতিঝিলে কাদের সিদ্দিকীর সঙ্গে দেখা করে ফেরার সময় আশরাফ উদ্দীন নিজান ও নাজিম উদ্দীন আহমেদকে আটক করে গোয়েন্দা পুলিশের একটি দল। পরে তাদেরকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরদিন ৫ ফেব্রুয়ারি থেকে আদালতের মাধ্যমে পল্টন থানায় দায়ের করা পুলিশ সার্জেন্ট তন্ময় সিকদার হত্যাচেষ্টা মামলায় তাদেরকে পাঁচদিনের রিমান্ডে নেয় ডিবি।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-02-11 04:16:00