bangla news

কাদের সিদ্দিকীর মঞ্চ উচ্ছেদের নিন্দা কৃষক শ্রমিক জনতা লীগের

566 |
আপডেট: ২০১৫-০২-০৬ ৯:২০:০০ এএম
বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী

বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী

দলের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীর অবস্থান মঞ্চ উচ্ছেদের তীব্র নিন্দা জানিয়েছে কৃষক শ্রমিক জনতা লীগ। শুক্রবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দলের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।

ঢাকা: দলের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীর অবস্থান মঞ্চ উচ্ছেদের তীব্র নিন্দা জানিয়েছে কৃষক শ্রমিক জনতা লীগ।

শুক্রবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দলের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, চলমান বিএনপি জোটের অবরোধ প্রত্যাহার এবং আলোচনার মাধ্যমে জাতীয় সংকটের শান্তিপূর্ণ নিরসনের দাবিতে রাজধানীর মতিঝিলে দলীয় কার্যালয়ের সামনে টানা ১০ দিন যাবত অবস্থান কর্মসূচি পালন করছিলেন কাদের সিদ্দিকী।

শুক্রবার (৬ ফেব্রুয়ারি) জুমার নামাজ আদায় করতে গেলে পুলিশ মঞ্চের চকি, বাঁশ, সামিয়ানা, তাবু, চেয়ার এবং টয়লেট উচ্ছেদ করে নিয়ে যায়। এসময় বাধা দেওয়া হলে দলের দলের কোষাধ্যক্ষ আব্দুল্লাহকেও গ্রেফতারের হুমকি দেওয়া হয়।

বিবৃতিতে আরও বলা হয়, বৃহস্পতিবার গভীর রাতে কাদের সিদ্দিকীর সঙ্গে অবস্থানরত ৬ নেতাকর্মীকে আটক করে নিয়ে যাওয়া হয়।

কাদের সিদ্দিকীর এ ‘অহিংস, সুশৃঙ্খল’ অবস্থান কর্মসূচিতে বারবার বাধা সৃষ্টি ও কর্মীদের গ্রেফতারের মাধ্যমে সরকার পাকিস্তানিদের মতো আচরণ করছে উল্লেখ করে বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও গ্রেফতারকৃতদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-02-06 09:20:00