bangla news

কাকার চোখে রোনালদো সেরা

502 |
আপডেট: ২০১৫-০১-২৫ ৯:০৬:০০ এএম

ব্রাজিলের তারকা ফুটবলার কাকা জানিয়েছেন, তার চোখে রোনালদোই সেরা ফুটবলার। রোনালদোর থেকে বেশি দ্রুতগামী ফুটবলার আর কেউ নেই বলেও মনে করেন কাকা।

ঢাকা: ব্রাজিলের তারকা ফুটবলার কাকা জানিয়েছেন, তার চোখে রোনালদোই সেরা ফুটবলার। রোনালদোর থেকে বেশি দ্রুতগামী ফুটবলার আর কেউ নেই বলেও মনে করেন কাকা।

তবে, এই রোনালদো রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদো নয়, ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার রোনালদোর কথা বলেছেন কাকা।

কাকা তার স্বদেশী রোনালদো প্রসঙ্গে বলেছেন, আমাকে যদি ফুটবলের বিশ্বসেরা খেলোয়াড় বাছাই করতে বলা হয়, আমি নিঃসন্দেহে রোনালদোকে বাছাই করবো। সে ফুটবল মাঠে অসাধারণ পারফর্ম করেছে। তার মতো এতটা দ্রুগগতির ক্ষমতা সম্পন্ন ফুটবলার আমার চোখে পরেনি।

রিয়াল মাদ্রিদের সাবেক তারকা রোনালদো বার্সেলোনার হয়ে খেলেছেন ৩৭ ম্যাচ। যেখানে কাতালানদের হয়ে তিনি গোল করেছেন ৩৪টি। আর রিয়ালের হয়ে ১২৭ ম্যাচে গোল করেন ৮৩টি। ব্রাজিলের হয়ে ৯৮ ম্যাচে ৬২ গোল করা রোনালদো খেলোয়াড়ী জীবনে এসি মিলান, ক্রুজেরো আর ইন্টার মিলানের মতো বড় বড় ক্লাবে খেলেছেন।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ২৫ জানুয়ারি ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-01-25 09:06:00