bangla news

এক বলে তিন ক্রিকেটার আঘাতপ্রাপ্ত (ভিডিও)

1925 |
আপডেট: ২০১৫-০১-২৫ ৮:২৯:০০ এএম
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ক্রিকেটে অনেক রকমের বিনোদন দেখা যায়। আবার ক্রিকেটে আঘাত পাওয়া ক্রিকেটারের সংখ্যাও কম নয়। এমন একটি বিনোদন আর আঘাতের ঘটনা ঘটেছে ভিক্টোরিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে।

ঢাকা: ক্রিকেটে অনেক রকমের বিনোদন দেখা যায়। আবার ক্রিকেটে আঘাত পাওয়া ক্রিকেটারের সংখ্যাও কম নয়। এমন একটি বিনোদন আর আঘাতের ঘটনা ঘটেছে ভিক্টোরিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে।

এক বলে তিনজন আঘাত পাওয়ার ঘটনা ঘটেছে এ লিগে। ফিজরয় ক্রিকেট ক্লাব আর ফুটস্ক্রে ক্রিকেট ক্লাবের মধ্যকার ম্যাচে ঘটে এ হাস্যকর আর এক অদ্ভূত ঘটনাটি।

ফিজরয় ক্রিকেট ক্লাবের বোলারের একটি বল মারতে গিয়ে স্ট্রাইকিংয়ে থাকা ফুটস্ক্রে ক্রিকেট ক্লাবের ব্যাটসম্যান ডান কাঁধে ব্যাথা পান। তবে, তার মারা বলটি নন স্ট্রাইকিংয়ে থাকা আরেক ব্যাটসম্যানকে আঘাত করে। ফলে, এক বলে দুই ব্যাটসম্যান একই সঙ্গে আঘাত পান।

এখানেই শেষ নয়। বোলার যখন পরের ডেলিভারি দিতে নিজের বোলিং মার্কে ফিরছিলেন, তখন আরেক ফিল্ডারের দেয়া ফিরতি বলে আঘাত পান বোলারও। এতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

তবে, তিন ক্রিকেটারের আঘাত ততটা গুরুতর ছিল না। ফলে, বিষয়টি মাঠে উপস্থিত থাকা ক্রিকেটারদের সাথে দর্শকদেরও বিনোদন দেয়।

ভিডিও:


বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ২৫ জানুয়ারি ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-01-25 08:29:00