ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

বগুড়ায় ট্রাকে আগুন ও মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেফতার ৩

230 |
আপডেট: ২০১৫-০১-২৩ ৬:৩১:০০ এএম

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা হরতাল চলাকালে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) রাতে বগুড়া জেলা সদরের নুনগোলা এলাকায় পণ্যবাহী ট্রাকে আগুন ও মৃত্যুর ঘটনায় বিএনপি-জামায়াতের ১০৩ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

বগুড়া: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা হরতাল চলাকালে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) রাতে বগুড়া জেলা সদরের নুনগোলা এলাকায় পণ্যবাহী ট্রাকে আগুন ও মৃত্যুর ঘটনায় বিএনপি-জামায়াতের ১০৩ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

এদিকে, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিএনপি-জামায়াতের ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জানুয়ারি) বিকেলে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) নুর-এ-আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনার দিন রাতেই (২২ জানুয়ারি) পুলিশ বাদী হয়ে বিএনপি ও জামায়াতের ১০৩ নেতাকর্মীর নামে মামলা করেছে। মামলায় শুক্রবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে নুনগোলা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মো. মনিরুজ্জামান, ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মো. রানা ও সাধারণ সম্পাদক আতিকুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বগুড়ার সহকারী পুলিশ সুপার (সদর) গাজিউর রহমান বাংলানিউজকে জানান, নুনগোলায় ট্রাকে হরতাল-অবরোধকারীদের দেওয়া আগুনে চালক-হেলপারসহ তিনজন অগ্নিদগ্ধ হন।

উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ভোরে তাদের ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে সকাল ১০টার দিকে বার্ন ইউনিটে হেলপার আব্দুর রহিম মারা যান।

বৃহস্পতিবার (২২ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার নামুজা থেকে ফার্নিচারবাহী একটি ট্রাক বগুড়ায় আসার পথে নুনগোলা এলাকায় পৌঁছলে অবরোধকারীরা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় ও দু’টি ককটেল বিস্ফোরণ ঘট‍ায়। এতে ট্রাকচালক টিটন, সহযোগী আব্দুর রহিম ও সঙ্গে থাকা ফার্নিচার মালিক মো. সাজু মিয়া গুরুতর আহত হন।   

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-01-23 06:31:00