bangla news

টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ৩০ জানুয়ারি

392 |
আপডেট: ২০১৫-০১-১৪ ১০:৪৮:০০ এএম

নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরির প্রক্রিয়া শুরু করেছে টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, চিটাগং। ৩০ জানুয়ারি চট্টগ্রাম প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম: নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরির প্রক্রিয়া শুরু করেছে টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, চিটাগং। ৩০ জানুয়ারি চট্টগ্রাম প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শহীদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এসময় নির্বাচন কমিশনার লতিফা আনসারী রুনা এবং এমদাদুল হক উপস্থিত ছিলেন।

সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঘোষিত তফসিল অনুযায়ী ১৫ থেকে ১৭ জানুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মনোনয়ন পত্র নির্ধারিত মূল্যে সরবরাহ করা হবে। মনোনয়ন পত্র জমা নেয়া হবে ১৮ জানুয়ারি সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

মনোনয়ন পত্র বাছাই শেষে ১৯ জানুয়ারি বেলা ১২টায় খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। মনোনয়ন পত্র প্রত্যাহারের সময় ২১ জানুয়ারি সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২২ জানুয়ারি বেলা ১২টায়।

৩০ জানুয়ারি দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

প্রতিষ্ঠার পর এই প্রথম সংগঠনটি নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব সৃষ্টি করতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪,২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-01-14 10:48:00