bangla news

খালেদার কার্যালয়ে সাবেক আমলারা

1100 |
আপডেট: ২০১৫-০১-১০ ৮:৪২:০০ এএম
ছবি :দেলোয়ার হোসেন বাদল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি :দেলোয়ার হোসেন বাদল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাবেক ক্যাবিনেট সচিব আব্দুল হালিমের নেতৃত্বে একদল সাবেক আমলা শনিবার সন্ধ্যায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গুলশানস্থ বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে উপস্থিত হয়েছেন।

ঢাকা: সাবেক ক্যাবিনেট সচিব আব্দুল হালিমের নেতৃত্বে একদল সাবেক আমলা শনিবার সন্ধ্যায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গুলশানস্থ বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে উপস্থিত হয়েছেন।

সন্ধ্যা সাতটা ২০ মিনিটে খালেদা জিয়ার কার্যালয়ে প্রবেশ করেন আমলাদের দলটি। ওই দলে আছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) সুজাউদ্দিন, সাবেক সচিব ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ইসমাইল হোসেন জবিউল্লাহ, সাবেক ক্যাবিনেট সচিব এস এম আলিমুজ্জামান, সাবেক সচিব আব্দুর রশিদ সরকার, বিজন সরকার, ফজলুল করিম, আব্দুল বারী, আব্দুস সবুর ও মনিরুল ইসলাম।

উল্লেখ্য, ৫ জানুয়ারিকে কেন্দ্র করে গত আটদিন ধরে গুলশানে নিজের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছেন খালেদা জিয়া। খালেদা জিয়ার দাবি তাকে সরকারি আইনশৃঙ্খলা বাহিনী অবরুদ্ধ করে রেখেছে তবে সরকারের দাবি বাড়তি নিরাপত্তা দেয়া হচ্ছে খালেদা জিয়াকে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫



        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-01-10 08:42:00