bangla news
বাংলানিউজকে এরশাদ

মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত হয় নি

548 |
আপডেট: ২০১৫-০১-০৫ ২:৫৪:০০ এএম
হুসেইন মুহম্মদ এরশাদ এমপি / ছবি: ফাইল ফটো

হুসেইন মুহম্মদ এরশাদ এমপি / ছবি: ফাইল ফটো

জাতীয় পার্টি, মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেয় নি বলে বাংলানিউজকে জানিয়েছেন পার্টি চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

ঢাকা: জাতীয় পার্টি, মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেয় নি বলে বাংলানিউজকে জানিয়েছেন পার্টি চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

সোমবার(৫ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে শিগগিরই জাতীয় পার্টি মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ করবে ঘোষণা দেন পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ।

রওশন এরশাদের বক্তব্য প্রসঙ্গে পার্টির অবস্থান জানতে চাওয়া হলে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ করার বিষয়ে সিদ্ধান্ত দেওয়ার অথরিটি হচ্ছে পার্টির চেয়ারম্যান। আর পার্টির চেয়ারম্যানকে সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করে  প্রেসিডিয়ামের সভা।

প্রেসিডিয়ামের সভায় মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের বিষয়ে কোন সিদ্ধান্ত হয় নি। তবে আলোচনা হয়েছে বলে জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘টিভিতে বিরোধীদল নেতা রওশন এরশাদের বরাত দিয়ে যে বক্তব্য প্রচারিত হচ্ছে তা দলীয় ফোরামের সিদ্ধান্ত নয়। আমাদের আলোচনার প্রতিফলণ হয় নি’।

** মন্ত্রিপরিষদ থেকে জাতীয় পার্টির সদস্যদের ফিরিয়ে আনা হবে

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-01-05 02:54:00