ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

ঢাকা থেকে অপহৃত কিশোরী নান্দাইলে উদ্ধার

505 |
আপডেট: ২০১৫-০১-০২ ৫:৩৭:০০ পিএম

ঢাকা থেকে অপহৃত কিশোরীকে (১৩) ময়মনসিংহের নান্দাইলে থেকে উদ্ধার করেছে পুলিশ। নান্দাইল মডেল থানা পুলিশ ও শেরে বাংলা নগর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার মুসল্লী ইউনিয়নের কয়রাহাটি এলাকা থেকে তাকে উদ্ধার করে। এ সময় পুলিশ অপহরণকারী তরুণ বকুলকে (১৮) গ্রেফতার করে।

ময়মনসিংহ: ঢাকা থেকে অপহৃত কিশোরীকে (১৩) ময়মনসিংহের নান্দাইলে থেকে উদ্ধার করেছে পুলিশ।

নান্দাইল মডেল থানা পুলিশ ও শেরে বাংলা নগর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার মুসল্লী ইউনিয়নের কয়রাহাটি এলাকা থেকে তাকে উদ্ধার করে। এ সময় পুলিশ অপহরণকারী তরুণ বকুলকে (১৮) গ্রেফতার করে।

এ অভিযানের নেতৃত্ব দেন নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান।

শেরে বাংলা নগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ মনিরুজ্জামান
বাংলানিউজকে জানান, ৫ দিন আগে ঢাকার তালতলা এলাকা থেকে ওই কিশোরীকে অটোরিকশায় করে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারী বকুল (১৮)। এ ঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে শেরে বাংলা নগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল থানা পুলিশের সহযোগিতায় অপহৃতা কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়। তাদের রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৩ ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-01-02 17:37:00