ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

তারকিশ বাজারে হরেক রকম ল্যাম্প

785 |
আপডেট: ২০১৫-০১-০২ ১১:১৪:০০ এএম
ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: জিএম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যস্ত শহরে সৌখিন মানুষদের জীবন-যাপনে এবার স্বস্তি দেবে তারকিশ ল্যাম্প। আন্তর্জাতিক বাণিজ্য মেলায় তারকিশ বাজার নামে ২৩২ নম্বর স্টলে জ্বালিয়ে রাখা হয়েছে সিরামিক্সের তৈরি হরেক রকমের তারকিশ ল্যাম্প।

ঢাকা: ব্যস্ত শহরে সৌখিন মানুষদের জীবন-যাপনে এবার স্বস্তি দেবে তারকিশ ল্যাম্প। আন্তর্জাতিক বাণিজ্য মেলায় তারকিশ বাজার নামে ২৩২ নম্বর স্টলে জ্বালিয়ে রাখা হয়েছে সিরামিক্সের তৈরি হরেক রকমের তারকিশ ল্যাম্প।
 
বিভিন্ন ডিজাইনের এই ল্যাম্পগুলোর দাম ৫ থেকে ২৫ হাজার টাকার মধ্যে। দেশি বিদেশি বিভিন্ন স্টলগুলোর মধ্যে এই স্টলটি বেশি চোখে পরার মতো।
 
ল্যাম্প ছাড়াও স্টলটিতে রয়েছে তারকিশের তৈরি বাহারি রং ও ডিজাইনের শোপিস। মেয়েদের ছোট হ্যান্ড ব্যাগগুলোর মূল্য ৫’শ, ব্রেসলেট ৩’শ,  ওয়ালমেট এক হাজার ৫’শ টাকা থেকে শুরু করে ৬ হাজার পর্যন্ত রাখা হচ্ছে।
 
এছাড়াও আকর্ষণীয় জিনিসের মধ্যে রয়েছে সিরামিক্সের কারুকার্য মণ্ডিত হুক্কা। যেগুলোর মূল্য ১০ থেকে ১২ হাজার টাকার মধ্যে।
 
স্টলের ম্যানেজার স্বপন দাস জানান, আট বছর ধরে এ মেলায় অংশ নিচ্ছি। বেশি দাম হলেও মেলায় এই ল্যাম্পের যথেষ্ট চাহিদা রয়েছে।
 
বনানীতে স্থায়ী শো-রুমে দেশি-বিদেশি সৌখিন ক্রেতারা আসে বলেও জানান তিনি।
 
স্টলে ল্যাম্প কিনতে আসা আনিসা এ্যানি বলেন, এই স্টলের ল্যাম্পগুলো খুব আকর্ষণীয়। ঘরে সাজালে ঘরের সৌন্দর্য ফুটে ওঠে। গত বার একটা কিনেছিলাম। এবার শাশুড়ির জন্য কিনতে এসেছি।
 
স্ব-পরিবারে মেলায় আসা ব্যাংকার শিমুল বিশ্বাস এসেছেন তারকিশ স্টলে। তিনি জানান, তারকিশ’র পণ্য ঘরের শোভা বাড়ায়। রুম আলোকিত করার পাশাপাশি শ্রী বাড়িয়ে রাখে।
 
ছুটির দিনে মায়ের সঙ্গে তারকিস স্টলে শোপিজ কিনতে আসা স্কুলছাত্রী রুবিনা বাংলানিউজকে জানান, শোপিস খুবই ভাল লাগে। প্রায় এক হাজার টাকার শোপিস কিনেছি। এগুলো টেবিল ও ওয়ারড্রপের ওপর সাজিয়ে রাখলে খুবই সুন্দর দেখায়।

মেলায় তারকিশ স্টলে ছুটির দিনে দেশি-বিদেশে ক্রেতাদের উপচেপড়া ভিড় দেখা গেছে।
 
বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-01-02 11:14:00