[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

যশোরে ২ জনকে অপহরণকালে আটক ৩

299 |
আপডেট: ২০১৪-১২-২৪ ৪:০৫:০০ পিএম
প্রতীকী

প্রতীকী

যশোরে চাঁদার টাকা না পেয়ে ফুয়েল পাম্পের ম্যানেজার ও নজেলম্যানকে অপহরণকালে তিন জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে যশোর শংকরপুর বাস টার্মিনাল-মুড়লি সড়কের মোবারককাঠি এলাকার ইসমাম ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

যশোর: যশোরে চাঁদার টাকা না পেয়ে ফুয়েল পাম্পের ম্যানেজার ও নজেলম্যানকে অপহরণকালে তিন জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে যশোর শংকরপুর বাস টার্মিনাল-মুড়লি সড়কের মোবারককাঠি এলাকার ইসমাম ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, যশোর শহরের নাজির শংকরপুর সাদের দারোগার মোড় এলাকার মৃত মনিরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম ওরফে আরিফ (৩৫), জিরো পয়েন্টের মোড় এলাকার সাদেক আলীর ছেলে হাদিউজ্জামান ওরফে রানা (২৬) ও চাতালের মোড় এলাকার আব্দুর রউফের ছেলে মেহেদী হাসান ওরফে মিলন (২০)।

যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটকরা এর আগেও ইসমাম ফিলিং স্টেশন থেকে চাঁদা নিয়েছে। সম্প্রতি তারা তিন লাখ টাকা চাঁদা দাবি করে। রাতে এক লাখ টাকা নিতে তারা মোটরসাইকেলযোগে পাম্পে আসে।

কিন্তু ম্যানেজার টাকা দিতে রাজি না হওয়ায় তাকে এবং একজন নজেলম্যানকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তিনজনকে আটক করে।

এসআই আরো জানান, ভুক্তভোগীরা অভিযোগ করলে মামলা রেকর্ড করে বৃহস্পতিবার (২৫ ডিসেম্বর) আটকদের আদালতে পাঠানো হবে।   
   
বাংলাদেশ সময়: ০৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db