[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

দুর্নীতিমুক্ত বাংলাদেশের দাবিতে মানববন্ধন

231 |
আপডেট: ২০১৪-১২-০৯ ৪:৩১:০০ এএম
ছবি:জাহিদ/ বাংলানিউজটোয়েন্টফোর.কম

ছবি:জাহিদ/ বাংলানিউজটোয়েন্টফোর.কম

দুর্নীতিমুক্ত বাংলাদেশের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। মঙ্গলবার (০৯ ডিসেম্বর) আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে দুর্নীতিমুক্ত বাংলাদেশের দাবিতে মানববন্ধন করে কাজী আরেফ ফাউন্ডেশন, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ), বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু শিশু কল্যাণ পরিষদসহ কয়েকটি সংগঠন।

ঢাকা: দুর্নীতিমুক্ত বাংলাদেশের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

মঙ্গলবার (০৯ ডিসেম্বর) আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে দুর্নীতিমুক্ত বাংলাদেশের দাবিতে মানববন্ধন করে কাজী আরেফ ফাউন্ডেশন, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ), বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু শিশু কল্যাণ পরিষদসহ  কয়েকটি সংগঠন।

এ সময় বক্তারা বলেন, বিজয় দিবসের অঙ্গীকার হোক দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার। ত্রিশ লাখ শহীদ আর দুই লাখেরও বেশি সম্ভ্রমহানি নারী মুক্তিযোদ্ধার লাল-সবুজের বাংলাদেশ থেকে চিরতরে দুর্নীতিকে চিড়িয়াখানায় পাঠাতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হবে বলেও উল্লেখ করেন বক্তারা।

বক্তারা আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড হয়। আমাদের সেখান থেকে শিক্ষা নিতে হবে এবং দেশ ও জাতিকে ঐক্যবদ্ধ করে দুর্নীতির বিরুদ্ধে সচেতন আন্দোলন গড়ে তুলতে হবে।

এ সময় দুর্নীতিবাজ আমলা, এমপি-মন্ত্রীদের বিরুদ্ধে শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগকে ধন্যবাদ জানানো হয়।

বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) সভাপতি ব্লগার কবীর চৌধুরী তন্ময়ের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বঙ্গবন্ধু শিশু কল্যাণ পরিষদের সভাপতি মুশফিকুর রহমান মিন্টু, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোসতাক আহমেদ ভাসানী, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক রাজীব রাজ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ঢাকা দক্ষিণের সহ-সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14