ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

টুঙ্গিপাড়ায় আগুনে ১২টি ঘর পুড়ে ছাই

308 |
আপডেট: ২০১৪-১১-১৪ ৫:০০:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার বালারগাতি গ্রামে অগ্নিকাণ্ডে ৫টি বসতঘরসহ ১২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। শুক্রবার দুপুর ১২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার বালারগাতি গ্রামে অগ্নিকাণ্ডে ৫টি বসতঘরসহ ১২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শুক্রবার দুপুর ১২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান,বালারগাতি গ্রামের পরিতোষ সিংহের ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে একে একে প্রভাষ সিংহ, মনমথ সিংহ, শ্যামল সিংহ ও প্রদীপ সিংহের ৫টি বসতঘরসহ ১২টি ঘর, ধান, নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র পুড়ে ছাই হয়।

স্থানীয়রা ও টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল আল রাজিব বাংলানিউজকে জানান, ক্ষতির পরিমাণ এখনও নিরূপণ করা হয়নি। তবে, ক্ষতিগ্রস্তদের সব কিছুই পড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-11-14 05:00:00