bangla news

কক্সবাজারে ৩ মানব পাচারকারী আটক

495 |
আপডেট: ২০১৪-১১-০৮ ৩:০০:০০ পিএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

কক্সবাজারে পুলিশের হেফাজতে থাকা চার মালয়েশিয়াগামী যাত্রীকে ছিনিয়ে নিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন মানব পাচারকারী চক্রের তিন সদস্য।

কক্সবাজার: কক্সবাজারে পুলিশের হেফাজতে থাকা চার মালয়েশিয়াগামী যাত্রীকে ছিনিয়ে নিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন মানব পাচারকারী চক্রের তিন সদস্য।

শনিবার রাত ১১টার দিকে কক্সবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

আটক মানব পাচারকারীরা হলেন, টেকনাফের সাবরাং আলীর ডেইল এলাকার আনোয়ারের ছেলে জাবেদ (৩২), সুলতান আহমদের ছেলে আকিল (৩০) ও নুর আহমদের ছেলে ইসমাঈল।

স‍ূত্র জানায়, শনিবার টেকনাফ উপজেলার পশ্চিম মুন্ডার ডেইল গ্রামের মো. সৈয়দ আলমের বাড়ি তল্লাশি করে মালয়েশিয়াগামী চার ব্যক্তিকে উদ্ধার করে থানায় সোপর্দ করে বিজিবি।

এরা হলেন, নরসিংদীর নুরালাপুর এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে মো. শামীম (১৮), মো. মাহফুজ ভূঁইয়ার ছেলে মো. ইমন ভূঁইয়া (১৮), মৃত মাহতাব মিয়ার ছেলে মো. মেহেদী হাসান (১৯) ও এমপাঁচগাঁও বলবদলী এলাকার জয়নাল আবেদীনের ছেলে মো. আব্দুল্লাহ (২০)।

কক্সবাজার কোর্ট পুলিশের পরিদর্শক মেজবাহ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-11-08 15:00:00