[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

কুড়িগ্রামে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ সমাবেশ

422 |
আপডেট: ২০১৪-১১-০৩ ৬:৩৫:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম জেলা ট্রাক, ট্যাংক, লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে দুপুর ২টার দিকে কুড়িগ্রাম জেলা প্রশাসক এ বি এম আজাদের কাছে একটি স্মারকলিপি দেয় শ্রমিক নেতারা।

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা ট্রাক, ট্যাংক, লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে দুপুর ২টার দিকে কুড়িগ্রাম জেলা প্রশাসক এ বি এম আজাদের কাছে একটি স্মারকলিপি দেয় শ্রমিক নেতারা।

কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ট্রাক, ট্যাংক, লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, আয়নাল হক, আব্দুর রহিম প্রমুখ।
 
আগামী শনিবারের মধ্যে তাদের দাবি মানা না হলে রোববার থেকে লাগাতার ধর্মঘটের আল্টিমেটাম দেন বক্তারা।
 
শ্রমিকদের দাবির মধ্যে উল্লেখযোগ্য, চালক ও সহকারীদের মালিক কর্তৃক নিয়োগপত্র প্রদান, সরকার ঘোষিত বেতন স্কেলে বেতন নির্ধারণ অর্থাৎ চালকের বেতন সর্বনিম্ন ১০ হাজার ও সহকারীর বেতন সর্বনিম্ন ৫ হাজার টাকা করা এবং বছরে দুটি উৎসব ভাতা প্রদান।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache