bangla news

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

620 |
আপডেট: ২০১৪-১০-৩১ ৯:৩৭:০০ এএম

নগরীর হালিশহর ছোটপুল এলাকায় একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মৃতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

চট্টগ্রাম: নগরীর হালিশহর ছোটপুল এলাকায় একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মৃতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

শুক্রবার দুপুরে হালিশহর ছোটপুল এলাকার ‘ছায়ানীড় মাদকাসক্তি নিরাময় কেন্দ্র’ থেকে পুলিশ নিজাম উদ্দিন (৩০) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে। পরিবারের অভিযোগ, নিরাময় কেন্দ্রের লোকজন নিজামকে পিটিয়ে হত্যা করেছে।

এ ঘটনায় নিরাময় কেন্দ্রের এক কর্মচারীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন হালিশহর থানার সেকেন্ড অফিসার দোলন বিশ্বাস। নিজামের স্ত্রী নাজমা আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

নিজাম উদ্দিন নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকার ওমর ফারুকের ছেলে।

দোলন বিশ্বাস বাংলানিউজকে জানান, কয়েকদিন আগে মাদকাসক্ত নিজামকে তার স্ত্রী নিরাময় কেন্দ্রে ভর্তি করান। বৃহস্পতিবার রাতে অসুস্থ হয়ে পড়েন তিনি।  

অসুস্থ নিজামকে চিকিৎসা না দিয়ে উল্টো মারধর করে নিরাময় কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীরা। শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান দোলন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৪ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-10-31 09:37:00