bangla news

সিলেটে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত যুবক

289 |
আপডেট: ২০১৪-১০-৩০ ৭:১০:০০ পিএম

সিলেট নগরীতে দুর্বৃত্তদের হামলায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ইসহাক মল্লিক (২৫) নামের এক যুবক। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়। স্থানীয়রা ওই যুবককে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তার শরীরে কয়েক দফা অস্ত্রোপচার করা হয়েছে।

সিলেট: সিলেট নগরীতে দুর্বৃত্তদের হামলায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ইসহাক মল্লিক (২৫) নামের এক যুবক।  দুর্বৃত্তরা তাকে কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়। স্থানীয়রা ওই যুবককে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  করেন। তার শরীরে কয়েক দফা অস্ত্রোপচার করা হয়েছে।

বৃহস্পতিবার(৩০ অক্টোবর’২০১৪) রাত সাড়ে ১০টায় নগরীর সুবিদবাজার জালালাবাদ আবাসিক এলাকার গলির মুখে ফুলকলি’র শো-রুমের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ইসহাক মল্লিক নগরীর আখালিয়া নয়াবাজার এলাকার সাজ্জাদ মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাত ৩/৪ জন যুবক ইসহাক মল্লিককে এলোপাতাড়ি ছুরিকাহত করে ঘটনাস্থলে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতাল সূত্র জানায়, দুর্বৃত্তরা ইসহাকের হাতে, বুকে ও দুই উরুতে ছুরিকাঘাত করে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। রাত সোয়া ১২ টায় শেষ খবর পাওয়া পর্যন্ত তার শরীরে অস্ত্রপচার চলছিল।

আহতের বড় ভাই তোহেল মল্লিক বাংলানিউজকে বলেন, সে কোনো রাজনীতির সাথে জড়িত নয়। ঘটনার আগে ফাইজুল, রুবেল ও আলীবুর নামের তিন বন্ধু ইসহাককে বাসা থেকে ডেকে নিয়ে আসে। জ্ঞান হারানোর আগে ইসহাক বলেছে- বন্ধুরাই তাকে মেরেছে। 

সিলেট কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার (এসআই) শাহ মো. মোবাশ্বির বাংলানিউজকে বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলার কারণ ও দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-10-30 19:10:00