ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news
নিজামীর রায়

থমথমে সাঁথিয়া, নিরাপত্তা জোরদার

975 |
আপডেট: ২০১৪-১০-২৮ ১১:৩৯:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর রায়কে কেন্দ্র করে তার নিজ এলাকা পাবনার সাঁথিয়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। সম্ভাব্য নাশকতা এড়াতে জোরদার করা হয়েছে এ এলাকার নিরাপত্তা ব্যবস্থা।

পাবনা: মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর রায়কে কেন্দ্র করে তার নিজ এলাকা পাবনার সাঁথিয়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। সম্ভাব্য নাশকতা এড়াতে জোরদার করা হয়েছে এ এলাকার নিরাপত্তা ব্যবস্থা।

এ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের সার্বক্ষণিক টহল দিচ্ছে।

বুধবার (২৯ অক্টোবর) সকালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এ  নিজামীর রায় হবে।
এর আগে মঙ্গলবার (২৮ অক্টোবর) আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ বুধবার রায় ঘোষণার দিন ধার্য করেন।

রায় নিয়ে কথা বলতেই সাঁথিয়ার মনমথপুর গ্রামে নিজামীর ভাতিজা মাওলানা আব্দুর রহিম খানের দাবি, নিজামীকে যে সব অভিযোগে অভিযুক্ত করা হয়েছে তা ঠিক নয়। এলাকার মানুষ তাকে সৎ ব্যক্তি হিসেবেই জানেন। তার চাচা নির্দোষ খালাস পেয়ে যাবেন।

নিজামীর প্রতিবেশী আলাউদ্দিন ও লাল মিয়া জানান, রায় ঘোষণা হওয়ার কথা শুনে তাদের ভয় লাগছে।

মতিউর রহমান নিজামীর রায়ের ব্যাপারে সাঁথিয়া উপজেলা জামায়াতের আমির মাওলানা আব্দুল কুদ্দুস জানান, রায় ঘোষণা নিয়ে দলীয় নেতাকর্মীরা উৎকণ্ঠায় রয়েছেন। রায় ঘোষণার পর তারা ঠিক করবেন পরবর্তী কর্মসূচি কি হবে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বাংলানিউজকে জানান, রায়কে কেন্দ্র করে নিজামীর নিজ এলাকা সাঁথিয়ায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাবের টহল অব্যাহত রয়েছে।

নিজামীর ভাতিজা আব্দুর রহিম আরো জানান, তার সঙ্গে নিজামীর কথা হয়েছে, মৃত্যু যেভাবেই হোক তাকে যেন নিজ গ্রাম মনমথপুর গোরস্থানে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14