[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

আবহাওয়ায় দুর্ভোগ বৃশ্চিকের, শুভ সংকেত পাবেন কর্কট

1553 |
আপডেট: ২০১৪-১০-২৮ ২:০৫:০০ পিএম

কর্মক্ষেত্রে আপনার আত্মত্যাগের স্বীকৃতি মিলতে পারে। ভোগাতে পারে থাইরয়েডের সমস্যা। প্রেম নিয়ে জটিলতার কারণে কর্মক্ষেত্রে বিড়ম্বনার শিকার হতে পারেন। পায়ে আঘাত লাগার সম্ভাবনা আছে।

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: apnarrashifol.bn24@gmail.com

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ২৯/১০/২০১৪

মেষ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
কর্মক্ষেত্রে আপনার আত্মত্যাগের স্বীকৃতি মিলতে পারে। ভোগাতে পারে থাইরয়েডের সমস্যা। প্রেম নিয়ে জটিলতার কারণে কর্মক্ষেত্রে বিড়ম্বনার শিকার হতে পারেন। পায়ে আঘাত লাগার সম্ভাবনা আছে।

টোটকা: বাড়ির সদর দরজা থেকে দেখা যায় এমন জায়গায় একটি সাদা শঙ্খ রাখুন।

বৃষ: শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
হাল ছেড়ে দেয়ার মনোভাব কার্যোদ্ধারের বাধা হয়ে দাঁড়াতে পারে। ব্যবসায় বিশেষ সাফল্যের যোগ। কোনো আত্মীয়ের আচরণে মনোকষ্ট হতে পারে। তবে গোপন শত্রু থেকে সাবধান থাকতে হবে। প্রেম নিয়ে মনে নানা দ্বিধা-দ্বন্দ্ব কাজ করবে।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৭
গ্রহের সাময়িক অবস্থানগত কারণে প্রেমের সুযোগ অধরাই থেকে যাবে। একাধিক উপায়ে উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে সেটি ব্যয় হওয়ার সম্ভাবনা। সপরিবারে দূর ভ্রমণের সম্ভাবনা আছে। কোনো প্রভাবশালী ব্যক্তি আপনাকে সাহায্য করবে।

টোটকা: কাজের টেবিলের ড্রয়ারে একটি মাটির ডেলার সঙ্গে তিনটি তুলসী পাতা ও কিছু সাদা ফুল একটি সাদা কাপড়ে জড়িয়ে রাখুন।

কর্কট: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
বহু জটিলতার মধ্যদিয়ে অবশেষে শুভ সংকেত পাবেন। জ্ঞাতি শত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে পদে পদে বাধা আসতে পারে। জলপথে ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করবেন। প্রেমযোগ আছে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়ির সামনের দিকে তিনটি পাতি লেবু, তিনটি লঙ্কা একটি সুতায় বেঁধে ঝুলিয়ে রাখুন।

সিংহ: শুভ রং : গোলাপি, শুভ সংখ্যা : ১৯
আবেগের বশে হঠকারিতা থেকে বিপত্তির আশঙ্কা যথেষ্ট পরিমাণে আছে। আপনার ভুলে ব্যবসায় হঠাৎ লোকসান হয়ে যেতে পারে। রক্তচাপজনিত দুর্বলতায় ভোগান্তির সম্ভাবনা আছে। দাম্পত্য জীবনে বহিরাগতের উসকানিতে সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন।

কন্যা: শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২৩
কোনো শুভানুধ্যায়ীর আর্থিক আনুকূল্যে বৈদেশিক বাণিজ্যে সমস্যার সুরাহা হতে পারে। শত্রুর শক্তি জেনে তবেই সন্ধির সিদ্ধান্ত নেওয়া উচিত। সন্তানের শরীর ও শিক্ষা নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ আছে।

টোটকা: ভোরে শয্যা ত্যাগ করে সামান্য জলে ভেজানো চাল চিবিয়ে ফেলুন।

তুলা: শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯
সাফল্য উপার্জনের ভিন্ন পথ দেখাবে কোনো বন্ধু। বেফাঁস মন্তব্যে স্বজন মহলে বিড়ম্বনা বাড়তে পারে। ভুল বোঝাবুঝির জেরে প্রেম-প্রণয়ে জটিলতা দেখা দিতে পারে। ব্যবসায় শুভযোগ আছে।

টোটকা: সুগন্ধি মিশ্রিত জলে গোসল করুন। 

বৃশ্চিক: শুভ রং : গোলাপি,  শুভ সংখ্যা : ৮
আবহাওয়াজনিত জ্বরজ্বালা ভোগাবে। বাবা-মায়ের সঙ্গে মতের অমিল আপনাকে মনোকষ্ট দেবে। কোনো আত্মীয় আপনার পারিবারিক সমস্যার সুযোগ নিতে চাইবে। দাম্পত্য জীবনে গ্রহের প্রভাবে কিছু কিছু সমস্যা থাকবে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন।

ধনু: শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৭
আকাঙ্ক্ষিত স্বীকৃতি না মেলায় হতাশা বাড়বে। পরিবারের কাউকে ঘিরে দাম্পত্য বিরোধ জন্ম নিতে পারে। বকেয়া অর্থ আংশিক ফেরত পেতে পারেন। খাদ্যনালী সংক্রান্ত সমস্যা থাকলে অতিদ্রুত ব্যবস্থা নিন। প্রেমযোগ নেই।

টোটকা: তুলসী রোপণ করুন। অথবা কোনো তুলসী গাছে জল দিন।

মকর: শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৬
ব্যবসায়িক প্রয়াসে সাফল্যের সম্ভাবনা আছে। চিত্তাকর্ষক কথাবার্তায় অনেকের মন জয় করতে পারেন। মূল্যবান দ্রব্য লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। আপনার ব্যবহারের মাধ্যমে নতুন উপার্জনের পথ খুলতে পারে।

টোটকা: ডুমুর ও কাঁচা তেঁতুল মাটির ঘটে রেখে বাড়ির দক্ষিণে রেখে দিন।

কুম্ভ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২
পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তায় বিপদ থেকে উদ্ধারের সম্ভাবনা আছে। গৃহ নির্মাণের আর্থিক পরিকল্পনা সফল হবে। উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ আসতে পারে। গ্রহের বক্র দৃষ্টির ফলে দাম্পত্য নিয়ে জটিলতা বজায় থাকবে।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন

মীন: শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ৯
উপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। বিশিষ্ট ব্যক্তির সহায়তায় নামী সংস্থায় চাকরি পাওয়ার যোগ আছে। প্রিয়জনের স্বাস্থ্য সঙ্কটে উদ্বেগ ও চিকিৎসায় ব্যয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: পাঁচটি বোঁটাযুক্ত পানের পাতার উপর তেল এবং সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে একটি পিতলের পাত্রে রান্না ঘরে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db