bangla news

অস্ট্রেলিয়ার নোয়াখালী সমিতির পুনর্মিলনী

660 |
আপডেট: ২০১৪-১০-২৮ ১০:৫৮:০০ এএম

নানা আয়োজনের মধ্যদিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে বৃহত্তর নোয়াখালী সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ অক্টোবর) এ পুনর্মিলনীর আয়োজনে আনন্দে উল্লাসে মেতে ওঠে সিডনির টেম্পিপার্ক।

সিডনি থেকে: নানা আয়োজনের মধ্যদিয়ে অস্ট্রেলিয়ার সিডনিতে বৃহত্তর নোয়াখালী সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ অক্টোবর) এ পুনর্মিলনীর আয়োজনে আনন্দে উল্লাসে মেতে ওঠে  সিডনির টেম্পিপার্ক।

পুনর্মিলনী অনুষ্ঠানে  সিডনি, ম্যাকোয়ারী ফিল্ড ও মিন্টো প্রবাসী নোয়াখালী জেলার বাসিন্দা বাংলাদেশিরা ছাড়াও অংশ নেন নতুন প্রজন্মের প্রবাসী তরুণ-তরুণীরা।

সিডনির নোয়াখালী প্রবাসীরা প্রতিবছর অপেক্ষা করেন এই দিনটির জন্য। পরিবার পরিজন নিয়ে খুব সকালে মেলায় উপস্থিত হন সিডনির বিশিষ্ট কমিউনিটি লিডার এবং ম্যাকোয়ারি ফিল্ড ওয়েলফেয়ারের সভাপতি ইসমাইল মিয়া। তার মুখে ছিল কিছুটা তৃপ্তির হাসি।

তিনি বলেন, আজকের দিনটি মনে হয় ঈদের দিনের মতো। সব নোয়াখালী প্রবাসী ভাই-বোনরা এক জায়গায় মিলিত হতে পেরে খুব ভালো লাগছে।

যোগ দেন কমিউনিটির ব্যবসায়ী ও লিবারেল মূলধারার রাজনীতি‍বিদ স্পাইসি অব লাইফ-এর স্বত্ত্বাধিকারী হারুন অর রশিদ। একে একে আসতে থাকেন বিশিষ্টজনেরা। কবি, সাহিত্যিক, সাংবাদিক, ব্যবসায়ীসহ সিডনির নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা নোয়াখালীর লোকজন।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সমিতির ডিরেক্টর শামছুজ্জামান স্বপন, কোঅর্ডিনেটর ছিলেন রাশেদুল ইসলাম রাজু, ডিরেক্টর হোসায়েন সারোয়ার সায়মন, ডিরেক্টর আসিফুল ইসলাম রিসাব, ডিরেক্টর রাকিব আহমেদ ও কমিটির সকল মেম্বার।

সাকিল আহমেদ রুবেলের উপস্থাপনায় পুরো দিনের অনুষ্ঠান ছিল এক প্রাণবন্ত ও মনোমুগ্ধকর পরিবেশনা। আমন্ত্রিত সকল অতিথি, বিশিষ্টজনদের  সম্মানে মধ্যাহ্নভোজ ও পুরস্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ডিরেক্টর সামছুজ্জামান স্বপন।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-10-28 10:58:00