ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

সিভাসুতে ভর্তির আবেদন সময় বেড়েছে

445 |
আপডেট: ২০১৪-১০-২৮ ৮:০৭:০০ এএম

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইয়েন্সেস বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তির আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। বর্ধিত সময়সূচি অনুযায়ী আগামী ৮ নভেম্বর পর্যন্ত টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে ভর্তির জন্য আবেদন করা যাবে।

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইয়েন্সেস বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তির আবেদনের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। বর্ধিত সময়সূচি অনুযায়ী আগামী ৮ নভেম্বর পর্যন্ত টেলিটক মোবাইল অপারেটরের মাধ্যমে ভর্তির জন্য আবেদন করা যাবে।

মঙ্গলবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস মাহফুজুল বারির সভাপতিত্বে অনুষ্ঠিত ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সাইয়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদ এবং ফিশারিজ অনুষদে শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষার তারিখ ও ভর্তি সংক্রান্ত অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.cvasu.ac.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-10-28 08:07:00