bangla news

হিমঘরে পিয়াস করিমের মরদেহ, দাফনের সিদ্ধান্ত মঙ্গলবার

2926 |
আপডেট: ২০১৪-১০-১২ ১১:২৩:০০ পিএম
অধ্যাপক ড. পিয়াস করিম

অধ্যাপক ড. পিয়াস করিম

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। সোমবার ভোর সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। রাত আনুমানিক আড়াইটায় তিনি অসুস্থ হয়ে পড়লে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে মারা যান ড. পিয়াস করিম।

ঢাকা: ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সোমবার ভোর সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। রাত আনুমানিক আড়াইটায় তিনি অসুস্থ হয়ে পড়লে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে মারা যান ড. পিয়াস করিম।

স্কয়ার হাসপাতালের কাস্টমার অফিসার বিশ্বজিৎ দে বাংলানিউজকে জানান, দুই দিনের জন্য ড. পিয়াস করিমের মরদেহ স্কয়ার হাসপতালের হিমঘরে রাখা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানা গেছে পিয়াস করিমের তিন বোন আমেরিকা, কানাডা ও ভারতে থাকেন। মঙ্গলবার পিয়াস করিমের দাফনের সিদ্ধান্ত নেওয়া হবে।

পিয়াস করিমের ভাই জহির করিম বাংলানিউজকে বলেন, আমার তিন বোন আমেরিকা, কানাডা ও ভারতে থাকেন। আমেরিকা ও কানাডায় যারা থাকেন তাদের আসতে সময় লাগবে। সে হিসেবে মঙ্গলবার সিদ্ধান্ত নেওয়া হবে যে কবে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৪


** পিয়াস করিমের মৃত্যুতে বিএনপির শোক
** ড. পিয়াস করিম আর নেই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-10-12 23:23:00