ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

স্লোগানে ‘না’ ওবায়দুল কাদেরের

1086 |
আপডেট: ২০১৪-০৯-২৯ ৩:৫৬:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

‘ওবায়দুল কাদেরের আগমন, শুভেচ্ছার স্বাগতম। যুবলীগের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা’-এমন স্লোগানে বেশ বিরক্ত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার সাভারে আশুলিয়ার নরসিংহপুরে ফুটওভার ব্রীজের উদ্ধোধন করতে এসে বিরক্ত প্রকাশ করেন তিনি।

আশুলিয়া থেকে ফিরে: ‘ওবায়দুল কাদেরের আগমন, শুভেচ্ছার স্বাগতম। যুবলীগের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা’-এমন স্লোগানে বেশ বিরক্ত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সাভারে আশুলিয়ার নরসিংহপুরে ফুটওভার ব্রীজের উদ্ধোধন করতে এসে বিরক্ত প্রকাশ করেন তিনি।

ফুটওভার ব্রীজের উদ্ধোধন অনুষ্ঠানে মন্ত্রীকে খুশী করতে দলের নেতাকর্মীরা স্লোগান দিচ্ছিলেন। মন্ত্রী এ সময় হাতের ইশারায় স্লোগান দিতে নিষেধ করেন। কিন্তু কে শোনে কার কথা!

মন্ত্রীর হাত নাড়াকে উৎসাহ ভেবে স্লোগান আরও তীব্র হতে থাকে। ঠিক এ মুহূর্তে বিরক্ত প্রকাশ করে থামলেন মন্ত্রী। সামনে না গিয়ে তিনি এবার পিছু হাটতে শুরু করেন। তার এমন আচরণে হতচকিত হয়ে পড়ে নেতাকর্মীরা। মন্ত্রী সাফ জানিয়ে দেন কোনো স্লোগান নয়। এ সময় মন্ত্রীকে বেশ ক্ষুব্ধ দেখাচ্ছিল।

মন্ত্রী বলেন, এটা কোনো দলীয় কর্মসূচি না। সরকারি প্রোগ্রাম। দলের কর্মসূচিতে যতখুশী স্লোগান দাও। এখানে কেন?

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db