ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

সিঙ্গাপুর প্রবাসীর হারিয়ে যাওয়া লাগেজ খুঁজে দিল এপিবিএন

823 |
আপডেট: ২০১৪-০৯-২২ ৪:৩৬:০০ পিএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিঙ্গাপুর প্রবাসী এক ব্যক্তির হারিয়ে যাওয়া লাগেজ খুঁজে দিল বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার রাতে আল আমিন নামে ওই প্রবাসী বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিস থেকে তার লাগেজ নিয়ে যান।

ঢাকা: সিঙ্গাপুর প্রবাসী এক ব্যক্তির হারিয়ে যাওয়া লাগেজ খুঁজে দিল বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার রাতে আল আমিন নামে ওই প্রবাসী বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিস থেকে তার লাগেজ নিয়ে যান।

বিমানবন্দর এপিবিএনের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন বাংলানিউজকে এই তথ্য জানান।

তিনি বলেন, সিঙ্গাপুর থেকে দীর্ঘ প্রায় আড়াই বছর পর দেশে আসেন আল আমিন হোসেন। তিনি বিমানবন্দরে আসার পর তার লাগেজ বেল্টে দেয়ার পরপরই হারিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করার পরও পাননি। এক পর্যায়ে হতাশ হয়ে তিনি এয়ারপোর্ট আর্মড পুলিশের নিকট বিষয়টি জানান।

যাত্রীর এমন অভিযোগের পর এপিবিএন সদস্যরা ব্যাপক খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে সেই লাগেজটি পাওয়ার পর অফিসে নিয়ে আসা হয়। রাত ১১টার দিকে যাত্রী আলামিন তার ব্যাগটি বুঝে নেন।

আলামিন জানান, তিনি লাগেজটি হারিয়ে ফেলে ব্যাপক হতাশায় ছিলেন। লাগেজের মধ্যে মোবাইল, স্বর্ণের গহনাসহ মূল্যবান জিনিষপত্র ছিল।

তিনি তার লাগেজ ফিরে পাওয়ায় বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14