[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

কালীগঞ্জে বন্দুকযুদ্ধে পুলিশ হত্যা মামলার আসামি নিহত

643 |
আপডেট: ২০১৪-০৯-১৬ ১:৫৮:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মতিয়ার রহমান (৪৫) ওরফে মতি ডাকাত নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সৈয়দ রেজা ও সঞ্জয় কুমার নামে দুই পুলিশ কনস্টেবল। মঙ্গলবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মতিয়ার রহমান (৪৫) ওরফে মতি ডাকাত নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সৈয়দ রেজা ও সঞ্জয় কুমার নামে দুই পুলিশ কনস্টেবল।

মঙ্গলবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

মতি ডাকাত পুলিশ কনস্টেবল হারেজ আলী হত্যা, চাঁদাবাজি, মুক্তিপণ ও ডাকাতিসহ ১৪ মামলার পলাতক আসামি। তার বাড়ি জেলার হরিণাকুন্ডু উপজেলার গোবরাপাড়া গ্রামে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত দুই পুলিশ কনস্টেবলকে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ভোর ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা ব্রিজের কাছে পুলিশ টহল দিচ্ছিল। এসময় একদল ডাকাত পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মতিকে আটক করা হয়। পরে মতিকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বাংলানিউজকে জানান, ২০০১ সালে ঝিনাইদহের চুটলিয়া এলাকায় পুলিশ কনস্টেবল হারেজ আলীকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় একজন এসআই চিরতরে পঙ্গু হয়ে গেছেন।

পুলিশ হত্যা মামলায় আদালত তাকে যাবজ্জীবন সাজার আদেশ দেন। এতোদিন তিনি পলাতক থেকে নানা অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন।

মতির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে বলে জানান দায়িত্বরত এসআই আরিফ হোসেন।

বাংলাদেশ সময়: ১১৬৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db