ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

গবেষণা খাতে শাবিপ্রবি-কে পূবালী ব্যাংকের আর্থিক অনুদান

587 |
আপডেট: ২০১৪-০৯-১৩ ২:১৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গবেষণা কার্যক্রমকে আরো উৎসাহিত করার ল্েয সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদ প্রতি বছর বিশ্ববিদ্যালয়কে ১০ লাখ টাকা করে অনুদান প্রদান করছে।

ঢাকা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গবেষণা কার্যক্রমকে আরো উৎসাহিত করার ল্েয সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে পূবালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদ প্রতি বছর বিশ্ববিদ্যালয়কে ১০ লাখ টাকা করে অনুদান প্রদান করছে। এ অনুদান সহায়তায় বিগত চার বছরে বিশ্ববিদ্যালয়ের মোট ২০১ জন শিক্ষক বিভিন্ন বিষয়ের ওপর গবেষণা সম্পন্ন করেছেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গবেষণা কেন্দ্রের উদ্যোগে মাল্টি ডিসিপ্লিনারি রিসার্চ ফাইন্ডিংস দ্বিতীয় সম্মেলন সম্প্রতি বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক প্রফেসর ড. মো. আমিনূল হক ভূইয়া, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হেলাল আহমদ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের বিভাগীয় প্রধান কামাল আহমদ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হেলাল আহমদ চৌধুরী বলেন, শিক্ষা খাতের উন্নয়নের জন্য পূবালী ব্যাংক সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে ভবিষ্যতে এ সহযোগিতার আওতা আরো প্রসারিত করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-13 02:18:00