ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
bangla news

'পিকে'র পর এবার 'ওকে'

4870 |
আপডেট: ২০১৪-০৯-১২ ১০:৪৬:০০ এএম
'পিকে'এবং 'ওকে' ছবির পোস্টার

'পিকে'এবং 'ওকে' ছবির পোস্টার

আমির খানকে 'পিকে' ছবির পোস্টারে টেপ রেকর্ডার দিয়ে লজ্জা ঢেকে দাঁড়িয়ে থাকতে দেখে ভ্রু কুঁচকে গিয়েছিল সবার। তাদেরকে এবার চমকে দিয়েছে 'ওকে' নামের একটি ছবির পোস্টার। আমিরের মতোই 'ওকে'র পোস্টারে পুনম রাই নামের এক অভিনেত্রী রেলপথে দাঁড়িয়ে আছেন খোলামেলা হয়ে।

আমির খানকে 'পিকে' ছবির পোস্টারে টেপ রেকর্ডার দিয়ে লজ্জা ঢেকে দাঁড়িয়ে থাকতে দেখে ভ্রু কুঁচকে গিয়েছিল সবার। তাদেরকে এবার চমকে দিয়েছে 'ওকে' নামের একটি ছবির পোস্টার।

আমিরের মতোই 'ওকে'র পোস্টারে পুনম রাই নামের এক অভিনেত্রী রেলপথে দাঁড়িয়ে আছেন খোলামেলা হয়ে। তিনি নিজের লজ্জা ঢেকেছেন ক্যামেরা দিয়ে। ছবিটি পরিচালনা করেছেন কান্তি শাহ। তিনি এর আগে 'এমএমএস কান্ড', 'ফ্রি এন্ট্রি', 'আঙ্গুর', 'ফুলো হাসিনা রামকালী', 'জল্লাদ নাম্বার ওয়ান', 'মেরি জাং কা এলান' প্রভৃতি ছবি নির্মাণ করেছেন।

বলিউড হাঙ্গামা ওয়েবসাইটকে 'ওকে' ছবি নিয়ে কান্তি শাহ বলেছেন, 'এর গল্প এক স্কুলছাত্রী ও তার বন্ধুকে ঘিরে। প্রতিবেশী দম্পতির স্পর্শকাতর মেলামেশা দেখার পর তাদের মানসিকতায় যে পরিবর্তন আসে সেটাই তুলে ধরা হয়েছে এতে। স্বাভাবিক ছেলেমেয়ের প্রেমের পাশাপাশি মেয়ে সমকামিতার কথাও থাকছে ছবিটিতে। বালিকা থেকে একটি মেয়ের নারী হয়ে ওঠার চিত্র দর্শকরা উপভোগ করবে আশা করি। দরিদ্র পরিবারে বেড়ে ওঠা মেয়েটি অর্থের লোভে ধীরে ধীরে যৌনকর্মী হয়ে ওঠে।'

পোস্টার নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার আশঙ্কা প্রসঙ্গে কান্তি শাহ বলেছেন, 'আইন ও সাধারণ মানুষের সব প্রশ্নের উত্তর দিতে আমি প্রস্তুত। ইন্টারনেটে এক ক্লিকেই এমন অসংখ্য ছবি পাওয়া যায়। আমি শুধু নতুন প্রজন্মের ইঁদুর দৌড়ের প্রবণতা দেখাতে চেয়েছি দর্শককে।'

বাংলাদেশ সময় : ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-12 10:46:00