bangla news

তারেকের স্ত্রীকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে

766 |
আপডেট: ২০১৪-০৯-০১ ৮:৫৫:০০ এএম

দীর্ঘ সময় কর্মস্থলে অনুপস্থিত থাকায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে সংসদকে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সংসদ অধিবেশন থেকে: দীর্ঘ সময় কর্মস্থলে অনুপস্থিত থাকায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে সংসদকে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আইন সবার জন্য সমান। দীর্ঘদিন অনুমতি না নিয়ে বিদেশে অবস্থানের কারণে তাকে সরকারি চাকুরি থেকে বরখাস্ত করা হয়েছে।

সোমবার বিকেলে দশম জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে তালুকদার মোহাম্মদ ইউনুসের এক সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

প্রথমে প্রশ্নকর্তা মন্ত্রীর কাছে জানতে চান, তারেক রহমানের স্ত্রী দিন ধরে কর্মস্থলে উপস্থিত না থেকেই চাকরিতে বহাল রয়েছেন। তার বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয় কোনো ব্যবস্থা নিয়েছে কি না? নিয়ে থাকলে কি ব্যবস্থা নেওয়া হয়েছে?

এর উত্তরে মন্ত্রী ডা. জোবায়দাকে বরখাস্তের কথা জানিয়ে বলেন, আইন সবার জন্যই সমান। ইতোমধ্যে তার বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণনালয় থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। তাকে (ডা. জোবায়দাকে) বরখাস্ত করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮৫৫, সেপ্টেম্বর ০১, ২০১৪

** নিরাপদে হজ পালনের সব ব্যবস্থা সরকার করেছে
** পিনাক-৬ উদ্ধারের ব্যর্থতা প্রশাসনিক নয়, প্রাকৃতিক
** সংসদের তৃতীয় অধিবেশনে ৫ জন প্যানেল স্পিকার
** শুরু হলো দশম জাতীয় সংসদের তৃতীয় অধিবেশন
** সংসদ অধিবেশন চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-09-01 08:55:00