ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

কেরানীগঞ্জে ছেলের হাতে বাবা খুন, আটক ৩

471 |
আপডেট: ২০১৪-০৮-৩০ ৭:১৬:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাবা আব্দুস সাত্তারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে ইনসান (১৮) নামে এক যুবক। এ ঘটনায় এলাকাবাসী তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ঢাকা সাউথ: ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাবা আব্দুস সাত্তারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে ইনসান (১৮) নামে এক যুবক। এ ঘটনায় এলাকাবাসী তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার সকাল ১০টায় উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগরের ইস্পাহানী নদীধারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন- নিহতের ছেলে ইনসান (১৮), স্ত্রী ফাতেমা বেগম (৩৮) ও মেয়ে সীমা আক্তার (১৬)।

নিহত আব্দুস সাত্তারের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার নয়ানন্দী এলাকায়। তিনি উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে নিজ বাড়িতে আব্দুস সাত্তারের সঙ্গে তার স্ত্রী ফাতেমা বেগমের বাক-বিতণ্ডা  হয়। এসময় ইনসান ঘরে এসে বাবা-মায়ের ঝগড়া দেখতে পায়। একপর্যায়ে ইনসান ক্ষিপ্ত হয়ে তার বাবাকে দা দিয়ে কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী ঘটনার সঙ্গে জড়িত ইনসান, ফাতেমা ও সীমাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

দক্ষিণ কোরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-08-30 07:16:00