ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news
সিলেটে প্রথম আন্তর্জাতিক ফুটবল

বিকেলে মাঠে নামছে বাংলাদেশ-নেপাল

734 |
আপডেট: ২০১৪-০৮-২৯ ৬:১৬:০০ এএম

সিলেট জেলা স্টেডিয়ামের সবুজ ঘাসে শুক্রবার বিকেলে দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও নেপালের অনুর্ধ্ব ২৩ ফুটবল দল। সিলেটের মাঠে এটিই প্রথম কোনো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ।

সিলেট: সিলেট জেলা স্টেডিয়ামের সবুজ ঘাসে শুক্রবার বিকেলে দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও নেপালের অনুর্ধ্ব ২৩ ফুটবল দল। সিলেটের মাঠে এটিই প্রথম কোনো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ।

শুক্রবার বিকেল ৫টায় জেলা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হবে। খেলা দেখতে মাঠে থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

দীর্ঘদিন পর ফুটবলের এরকম একটি ম্যাচকে সিলেটবাসী ফুটবল উৎসব হিসেবেই দেখছেন। সিলেটের তিনজন খেলোয়াড় জাতীয় দলের হয়ে আজকের ম্যাচে অংশ নিচ্ছেন জেনে আরও খুশি এ অঞ্চলের দর্শকরা।

তাইতো খেলা দেখতে দুপুর থেকেই সিলেটের ফুটবলপ্রেমীরা স্টেডিয়ামমুখী। ঘরের মাঠে জাতীয় দলের ফুটবলারদের স্বাগত জানাতে বিকেলের আগেই মাঠ ভরে যাবে ক্রীড়ামোদী দর্শকদের পদভারে। ইতোমধ্যে টিকিট বিক্রিও প্রায় শেষ হয়ে গেছে।

সুষ্ঠু ও সফলভাবে খেলা আয়োজনের সকল প্রস্তুতিও ইতোমধ্যে নিয়েছে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ)। টানা বৃষ্টির মধ্যেও খেলার উপযোগী করা হয়েছে মাঠ।
 
সিলেট ডিস্ট্রিক্ট ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহিউদ্দিন আহমদ সেলিম বাংলানিউজকে বলেন, খেলা দেখার জন্য সিলেটবাসী আগ্রহ ভরে অপেক্ষায়। আশা করছি ম্যাচটি একটি উৎসব হবে।
 
তিনি বলেন, ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মাঠের পরিবেশও ভালো। তাছাড়া ম্যাচটি বিকেলে হওয়ায় ফ্লাড লাইটের আলোয় খেলা চলবে।

ফুটবলপ্রেমী দর্শকদের জন্য ২০, ৫০ এবং ২০০ টাকা মূল্যের তিন স্তরের টিকিট রয়েছে। সিলেট জেলা স্টেডিয়ামের নির্ধারিত টিকিট বুথ থেকে টিকিট সংগ্রহ করে খেলা দেখতে পারবেন তারা। এছাড়া খেলাটি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড সরাসরি সম্প্রচার করবে।

গত ২৬ আগস্ট ঢাকা আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত এসএস স্টিল প্রথম প্রীতি ম্যাচে বাংলাদেশ অনুর্ধ্ব ২৩ এর কাছে ১-০ গোলে পরাজিত হয় নেপাল অনুর্ধ্ব ২৩ ফুটবল দল।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-08-29 06:16:00