ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

শ্রীদেবীর জন্মদিনে সাদা অর্কিড ও হীরে

1870 |
আপডেট: ২০১৪-০৮-১৩ ৫:৩৮:০০ এএম
শ্রীদেবী

শ্রীদেবী

শ্রীদেবীর জন্মদিন আজ ১৩ আগস্ট। এবার ৫১তম জন্মদিনের কেক কেটেছেন তিনি। তার পছন্দ সাদা অর্কিড, যেগুলো ব্যাংককে খুব দেখা যায়। বাড়িতে কখনও কাউকে নেমন্তন্ন করলেও গোটা বাড়ি সাদা ফুলে ভরিয়ে রাখেন তিনি।

শ্রীদেবীর জন্মদিন আজ ১৩ আগস্ট। এবার ৫১তম জন্মদিনের কেক কেটেছেন তিনি। তার পছন্দ সাদা অর্কিড, যেগুলো ব্যাংককে খুব দেখা যায়। বাড়িতে কখনও কাউকে নেমন্তন্ন করলেও গোটা বাড়ি সাদা ফুলে ভরিয়ে রাখেন তিনি। আর মাথায় গুঁজে রাখেন মোগরা ফুল। তার বিশেষ পছন্দ খাঁটি হীরে। তাই স্ত্রীর জন্মদিনে তাকে সাদা অর্কিড আর হীরে উপহার দেন প্রযোজক বনি কাপুর।

সচরাচর এই দিনে স্বামী-সন্তান নিয়ে তিরুপতিতে কাটান শ্রীদেবী। এটা প্রায় সংস্কারই হয়ে গেছে। এবারও তিরুপতি যাচ্ছেন, তবে দুই মেয়ে জাহ্নবী ও খুশির পরীক্ষা থাকায় দু’দিন দেরি হচ্ছে।

গতবার ছিল শ্রীদেবীর ৫০তম জন্মদিন। তখন মুম্বাইয়ে বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে ছিলেন তারা। ইয়াও চা নামে একটা ওরিয়েন্টাল রেস্তোরাঁ আর চায়না গার্ডেন দু’টোই মুম্বাইয়ে বলিউডের এই অভিনেত্রীর প্রিয় জায়গা। ইয়াও চা-র পার্টিতে গতবার তাদের সঙ্গে বনির দুই ভাই অনিল কাপুর আর সঞ্জয় কাপুরও ছিলেন। শ্রীদেবীর বোনেরা এসেছিলেন চেন্নাই আর হায়দরাবাদ থেকে।

২০১৩ সালে বনি কাপুর প্রযোজিত ও গৌরি শিন্ডে পরিচালিত ‘ইংলিশ ভিংলিশ’ ছবির মাধ্যমে ১৫ বছর পর বড়পর্দায় ফিরে এসে আলোড়ন সৃষ্টি করেন শ্রীদবী। কিছুদিন আগে জাপানেও মুক্তি পেয়েছে এটি। স্বয়ং জাপানের প্রধানমন্ত্রীর স্ত্রী ছবিটা দেখে দারুণ আপ্লুত।

শ্রীদেবীকে নিয়ে নতুন আরেকটি ছবি প্রযোজনা করছেন বনি কাপুর। কাজও অনেক এগিয়ে গেছে। চিত্রনাট্য ঘষামাজা চলছে। আগামী বছরের জানুয়ারিতেই এর দৃশ্যধারণ শুরু হবে।

শ্রীদেবীর সঙ্গে বিয়ের আগে তার তিনটে ছবির প্রযোজক ছিলেন বনি কাপুর। এখনও তার মধ্যে শৃঙ্খলা ও নিখুঁত কাজ করার মানসিকতা কমেনি বলে জানিয়েছেন বনি। তার ভাই অনিল কাপুরের সঙ্গে দারুণ রসায়ন ছিল শ্রীদেবীর। তারা একসঙ্গে ১৪টি ছবিতে কাজ করেছেন। কমল হাসানের সঙ্গে ২০-২৫টি আর রজনীকান্তের সঙ্গে শ্রীদেবীর ছবির সংখ্যা ১৮-২০। অমিতাভ বচ্চন, জিতেন্দ্র আর ঋষি কাপুরের সঙ্গেও অনেক ছবিতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময় : ১৫১২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14